জকিগঞ্জে ঘটনাস্থল পরিদর্শনে জেলা আ. লীগ নেতৃবৃন্দ

নিজস্ব প্রতিবেদক


অক্টোবর ১৪, ২০২১
১১:৫২ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ১৪, ২০২১
১১:৫২ অপরাহ্ন



জকিগঞ্জে ঘটনাস্থল পরিদর্শনে জেলা আ. লীগ নেতৃবৃন্দ

সিলেটের জকিগঞ্জ উপজেলার কালীগঞ্জ বাজারে সহিংসতার ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিলেট জেলা আওয়ামী লীগের নেতারা। আজ বৃহস্পতিবার (১৪ অক্টোবর) পরিদর্শন শেষে তারা স্থানীয় প্রশাসনের সঙ্গে মতবিনিময় করেছেন। 

এ সময় আওয়ামী লীগ নেতারা বলেছেন, ‘জনগণের জানমালের নিরাপত্তা ও শান্তি বজায় রাখতে প্রশাসনকে সর্বাত্মক সহযোগিতা করবেন আওয়ামী লীগ নেতারা।’

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সাইফুল আলম রুহেল, শ্রম বিষয়ক সম্পাদক মো. সাইফুর রহমান খোকন, জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান লোকমান উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক মোস্তাকিম আলী হায়দার, ইকবাল আহমদ চৌধুরী একল, সিলেট জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. শামীম আহমদ, মহিলা ভাইস চেয়ারম্যান শ্যামলী, সাবেক চেয়ারম্যান আবু জাফর মো. রায়হান প্রমুখ। 

প্রসঙ্গত, গত বুধবার সন্ধ্যায় কুমিল্লায় কোরআন অবমাননার খবরকে কেন্দ্র করে জকিগঞ্জের কালীগঞ্জ বাজারে বিক্ষোভ মিছিল করেন স্থানীয়রা। এক পর্যায়ে তারা পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়ান এবং ইউনিয়ন পরিষদ ভবন, উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা নিবাহী কর্মকর্তা, সার্কেল এএসপির গাড়ি ভাঙচুর করেন। 

আরসি-১৮