সিলেট জেলা স্টেডিয়াম ও ক্রীড়া কমপ্লেক্স উন্নয়ন কাজের জন্য আবেদন

খেলা ডেস্ক


অক্টোবর ২৮, ২০২১
০১:৩৫ পূর্বাহ্ন


আপডেট : অক্টোবর ২৮, ২০২১
০১:৩৭ পূর্বাহ্ন



সিলেট জেলা স্টেডিয়াম ও ক্রীড়া কমপ্লেক্স উন্নয়ন কাজের জন্য আবেদন

সিলেট জেলা স্টেডিয়াম ও আবুল মাল আবদুল মুহিত ক্রীড়া কমপ্লেক্স উন্নয়ন কাজের জন্য আবেদন দেওয়া হয়েছে। বুধবার (২৭ অক্টোবর) আবেদনপত্রটি প্রদান করেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি আবেদনপত্রটি গ্রহণ করেছেন।

উন্নয়নমূলক কাজসমূহের মধ্যে রয়েছে সিলেট জেলা স্টেডিয়াম মাঠটি আন্তর্জাতিক মানসম্পন্ন মাঠ হিসাবে গড়ে তোলা, ক্রিকেট প্যাভিলিয়ন ভবনটি ভেঙ্গে আন্তর্জাতিক মানের ক্রিকেট ড্রেসিং রুম, জিম সেন্টার, হসপিটালিটি বক্স ও মিডিয়াসেন্টারসহ ৫তলা বিশিষ্ট ভবন নির্মাণ, সিলেট জেলা স্টেডিয়ামের পূর্ব-দক্ষিণ পার্শ্বের (ক্রিকেট প্যাভিলিয়ন ভবন সংলগ্ন) গ্যালারী সম্প্রসারণ, জেলা স্টেডিয়ামের গ্যালারীর উপর শেড নির্মাণ করা।

এছাড়া আবুল মাল আবদুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সের সীমানা প্রাচীর উঁচুকরণ, প্রধান ফটকসহ ফটকসমূহ আধুনিকায়ন করে গড়ে তোলা, কমপ্লেক্সের মাঠের চারপাশে মেটার হ্যালাইড লাইট স্থাপন, স্টাফ কোয়ার্টার স্থাপন ইত্যাদি।

এসব উন্নয়নমূলক কাজসমূহ করে দেওয়ার ব্যাপারে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আশ্বাস দিয়েছেন। উল্লিখিত উন্নয়নকাজসমূহ সম্পন্ন হলে সিলেট ক্রীড়াঙ্গনে যুগান্তকারী উন্নয়ন সাধিত হবে বলে প্রত্যাশা সিলেট জেলা ক্রীড়া সংস্থার।

আরসি-০৪