সিলেট প্রেসক্লাবের নির্বাচন ২৫ ডিসেম্বর

সিলেট মিরর ডেস্ক


নভেম্বর ২৪, ২০২১
০৯:২৪ অপরাহ্ন


আপডেট : নভেম্বর ২৪, ২০২১
০৯:২৪ অপরাহ্ন



সিলেট প্রেসক্লাবের নির্বাচন ২৫ ডিসেম্বর

সিলেট প্রেসক্লাবের (২০২০-২০২১) দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন আগামী ২৫ ডিসেম্বর (শনিবার) ক্লাব ভবনে অনুষ্ঠিত হবে। সাধারণ সভা শুরু হবে সকাল ১০টায়। বিকেল ৩টা থেকে শুরু হবে ভোট গ্রহণ। একটানা চলবে বিকেল ৫টা পর্যন্ত।

আজ বুধবার (২৪ নভেম্বর) কার্যনির্বাহী কমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। 

ক্লাব সভাপতি ইকবাল সিদ্দিকীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো. রেনুর পরিচালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন সাবেক সভাপতি ইকরামুল কবির, সহসভাপতি এম এ হান্নান ও আবদুল কাদের তাপাদার, সাবেক সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদ, সহসাধারণ সম্পাদক আহমাদ সেলিম, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক কবির আহমদ, সদস্য আশকার ইবনে আমিন লস্কর রাব্বী ও আব্দুর রাজ্জাক। 

সভায় নির্বাচন পরিচালনার জন্য সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও সিলেট প্রেসক্লাবের আইন উপদেষ্টা অ্যাডভোকেট এমাদ উল্লাহ শহিদুল ইসলামকে আহ্বায়ক করে ৩ সদস্য বিশিষ্ট একটি নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে।

নির্বাচনী তফসিল অনুযায়ী মনোনয়নপত্র প্রদান আগামী ৪ ডিসেম্বর বিকেল ২টা থেকে ৪টা, জমা ৬ ডিসেম্বর বিকেল ৩টা থেকে ৪টা এবং প্রত্যাহার ৯ ডিসেম্বর বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত।  নির্বাচন সংক্রান্ত বিস্তারিত তথ্য প্রেসক্লাবের নোটিশ বোর্ডে টাঙ্গানো নির্বাচনী তফসিল থেকে জানা যাবে।

আরসি-১৫