সিলেট নগরকে এগিয়ে নিতে সহযোগিতা চাইলেন মেয়র আরিফ

সিলেট মিরর ডেস্ক


ডিসেম্বর ২৩, ২০২১
০৮:৩২ অপরাহ্ন


আপডেট : ডিসেম্বর ২৩, ২০২১
০৮:৩৩ অপরাহ্ন



সিলেট নগরকে এগিয়ে নিতে সহযোগিতা চাইলেন মেয়র আরিফ
ইমজার পুরস্কার বিতরণ ও সম্মাননা প্রদান অনুষ্ঠান


সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, সিলেট নগরীকে আমরা পেছনে পড়ে থাকতে দিতে পারিনা।তাই পিছিয়ে পড়া সিলেটের উন্নয়ন ঘটাতে হবে। আর এজন্য তিনি সিলেটে কর্মরত টেলিভিশন সাংবাদিকদের সংগঠন ইমজাসহ সকল মহলের আন্তরিক সহযোগিতা কামনা করেন। 

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা) আয়োজিত সীমান্তিক-ইমজা অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণ ও শুভাকাঙ্খি সদস্য সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মেয়র বলেন, সবাই মিলেমিশে কাজ করলে বড় বিষয়গুলো ও মোকাবেলা করতে সহজ হবে। তিনি আরও বলেন, জানুয়ারিতে একটি কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠান চালু হবে, এছাড়া মেয়েদের জন্য বিভিন্ন বিষয়ে প্রশিক্ষন কেন্দ্র চালুর উদ্যোগ নেওয়া হয়েছে।

সংগঠনের সভাপতি বাপ্পা ঘোষ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনিস রহমানের পরিচালনায় এতে সংবর্ধিত অতিথি ছিলেন ইমজা’র শুভাকাঙিখ সদস্য ও বেসরকারি সংস্থা সীমান্তিকের চিফ পেট্রোন বীর মুক্তিযোদ্ধা ড. আহমদ আল কবির, বিশেষ অতিথি ছিলেন বাফুফে’র কার্যনির্বাহী সদস্য ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম।

সংবধর্নার জবাবে ড.আহমদ আল কবীর বলেন, আমি ইমজা পরিবারের একজন। অতিতের মত সব সময় আপনাদের সাথে নিয়েই চলতে চাই। তিনি বলেন, সীমান্তিক সিলেট সহ বিভিন্ন স্থানে শিক্ষা ও চিকিৎসা নিয়ে কাজ করছে, যার মাধ্যমে সিলেটের মানুষ চাকুরির সুযোগ পাচ্ছে। সীমান্তিক সিলেট শহর এলাকায় খুব শিগগিরই আরো ১০টি কমিউনিটি ক্লিনিক করবে ।

বিশেষ অতিথি মাহি উদ্দিন আহমদ সেলিম বলেন- মন মানুষিকতা চাংগা রাখতে খেলাধুলার বিকল্প নেই। তাই  খেলাধুলায় সাংবাদিকদের অংশগ্রহণ অন্য অনেক পেশার মানুষকে উৎসাহিত করবে। সীমান্তীকের মত সংস্থা ও  মেয়র মহোদয় খেলাধুলাকে উৎসাহিত করতে এগিয়ে আসলে সমাজ থেকে অনেক মাদকাসক্ত কমে যাবে। তিনি বলেন, ফুটবল ফেডারেশন সব সময় ইমজার সাথে থাকবে ।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শামিম আহমদ, ইমজার প্রতিষ্ঠাতা সভাপতি আল আজাদ, ইমজার সাবেক সভাপতি ও ক্রীড়া পরিচালনা কমিটির আহবায়ক কামকামুর রাজ্জাক রুনু, ইমজার সিনিয়র সদস্য ইকরামুল কবির ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মঈন উদ্দিন মনজু ।

উপস্থিত ছিলেন ইমজার সাবেক সভাপতি সংগ্রাম সিংহ, মাহবুবুর রহমান রিপন, সদস্য শাহ মুজিবুর রহমান জকন, শফিকুর রহমান চৌধুরী, শেখ আশরাফুল আলম নাসির, দিগেন সিংহ, এস সুটন সিংহ, এস আলম আলমগীর,সাদিকুর রহমান সাকি,শ্যামানন্দ শ্যামল, নিরানন্দ পাল,মারুফ আহমদ,গোপাল বর্ধন, হাসান সিকদার সেলিম, প্রত্যুষ তালুকদার, ইকবাল মন্সি, বিলকিস আক্তার সুমি, সুবর্ণা হামিদ, শামিম হোসাইন সামী, মাইদুল ইসলাম রাসেল, শাকিল আহমদ সোহাগ, কাইয়ুম উল্লাস, সৈয়দ রাসেল, টুনু তালুকদার, শফি আহমদ, নৌশাদ আহমদ চৌধুরী, মাধব কর্মকার, মোজাম্মেল হক প্রমুখ।

এএন/০৮