ফতেহপুরে সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু

জৈন্তাপুর প্রতিনিধি


জানুয়ারি ১৯, ২০২২
০১:২২ পূর্বাহ্ন


আপডেট : জানুয়ারি ১৯, ২০২২
০১:২২ পূর্বাহ্ন



ফতেহপুরে সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু

সিলেটের জৈন্তাপুরে আঞ্চলিক সড়কে মটর সাইকেল ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় যুবকের মৃত্যু।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) সকাল ১১টায় হরিপুর টু ফতেহপুর আঞ্চলিক সড়কের ফতেহপুর নামক স্থানে মোটরসাইকেল ও সিএনজির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় মোটরসাইকেল আরোহী জৈন্তাপুর উপজেলার হেমু ভেলোপাড়া (বাগেরখাল নয়াপাতন) গ্রামের মাহমুদ আলীর ছেলে ফতেহপুর বাজারের ভ‚সিমাল ব্যবসায়ী জয়নাল আবেদীন (৩৫) গুরুতর আহত হন। 

স্থানীয় এলাকাবাসী তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এদিকে চিকিৎসাধিন অবস্থায় রাত ১০ টায় মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন জয়নাল। তার মৃত্যুর সংবাদ নিশ্চিত করেন জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক জাকারিয়া মাহমুদ। 

তিনি বলেন, প্রশাসনের অনুমতি নিয়ে পোষ্টমোর্টেম ছাড়া লাশ দাফনের জন্য পরিবারের পক্ষ হতে অনুমতি চাওয়া হয়েছে। অনুমতি পেলে আজ ১৯ জানুয়ারী বুধবার ১১টায় নামাজে জানাজা শেষে সামাজিক কবরস্থানে দাফন করা হবে।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম দস্তগির আহমদ বলেন, আঞ্চলিক সড়কে দুর্ঘটনার সংবাদ পেয়েছি। গুরুতর আহতকে স্থানীয় জনতা সিলেট এমএজি ওসমানি হাসপাতালে প্রেরণ করেছে। রাতে চিকিৎসাধিন অবস্থায় তার মৃত্যু হয়েছে। প্রশাসনের অনুমতির জন্য পরিবারের পক্ষ হতে আবেদন করা হয়েছে জানতে পেরেছি। নিহতের পরিবার আইনগত সহায়তা চাইলে ব্যবস্থা নেওয়া হবে।

আরকেএস/আরসি-০৩