@Framework : Laravel 6 (IT Factory Admin) @Developer : Faysal Younus Daily Sylhet Mirror | শাবির সাম্প্রতিক উদ্বুদ্ধ পরিস্থিতিতে ডিনবৃন্দের বিবৃতি
শাবির সাম্প্রতিক উদ্বুদ্ধ পরিস্থিতিতে ডিনবৃন্দের বিবৃতি

শাবিপ্রবি প্রতিনিধি


জানুয়ারি ১৯, ২০২২
১১:২১ অপরাহ্ন


আপডেট : জানুয়ারি ১৯, ২০২২
১১:২১ অপরাহ্ন



শাবির সাম্প্রতিক উদ্বুদ্ধ পরিস্থিতিতে ডিনবৃন্দের বিবৃতি

বিশ্ববিদ্যালয়ে গত কয়েকদিনে সংঘটিত অনাকাঙ্খিত ঘটনার প্রেক্ষিতে ও বিশ্ববিদ্যালয় অস্থিতিশীল হওয়ায় উদ্বেগ প্রকাশ করে বিবৃতি দিয়েছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) বিভিন্ন স্কুলের ডিনবৃন্দ। 

আজ বুধবার (১৯ জানুয়ারি) বিকালে এক প্রেসবিজ্ঞপ্তিতে এ বিবৃতি জানান বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিনবৃন্দ।

বিজ্ঞপ্তিতে ডিনবৃন্দ বলেন, আমাদের বিশ্ববিদ্যালয়ে গত কয়েকদিনে সংঘটিত অনাকাঙ্খিত ঘটনার প্রেক্ষিতে বিশ্ববিদ্যালয় অস্থিতিশীল হওয়ায় আমরা শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন স্কুলের ডিনবৃন্দ গভীর উদ্বেগ প্রকাশ করছি। বিভিন্ন অনাকাঙ্খিত ঘটনায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, কোষাধ্যক্ষসহ বিভিন্ন শিক্ষক,  শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারী লাঞ্ছিত হওয়ায় আমরা মর্মাহত। উদ্ভুত পরিস্থিতিতে বিশ্ববিদ্যালয়ের সুনাম ও  মর্যাদা ক্ষুন্ন হচ্ছে এবং শিক্ষক শিক্ষার্থীর সম্পর্কের চরম অবনতি হচ্ছে বলে আমরা মনে করছি। 

এসময় বিজ্ঞপ্তিতে বিশ্ববিদ্যালয়ের চলমান অগ্রগতি ও মর্যাদা সমুন্নত রাখার স্বার্থে সকলের পারস্পরিক সহযোগিতা কামনা করেন ডিনবৃন্দ।

আরসি-২৭