জায়েদকে জয়ী ঘোষণা হাইকোর্টের, আপিল করবেন নিপুণ

বিনোদন ডেস্ক


মার্চ ০২, ২০২২
০৮:০৪ অপরাহ্ন


আপডেট : মার্চ ০২, ২০২২
০৮:০৪ অপরাহ্ন



জায়েদকে জয়ী ঘোষণা হাইকোর্টের, আপিল করবেন নিপুণ

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোট কেনার অভিযোগ তুলে বিজয়ী জায়েদ খানের প্রার্থীতা বাতিল করে নির্বাচনী আপিল বোর্ড কর্তৃক নিপুণ আক্তারকে সাধারণ সম্পাদক ঘোষণা ও জায়েদের প্রার্থিতা বাতিলের সিদ্ধান্তকে অবৈধ ঘোষণা করেছে হাইকোর্ট।

এ সংক্রান্ত রুলের শুনানি শেষে আজ বুধবার (২ মার্চ) বিচারপতি মামনুন রহমান ও বিচারপতি খোন্দকার দিলীরুজ্জামানের হাইকোর্ট বেঞ্চ এই রায় দেন। এই রায়ের ফলে জায়েদ খান সাধারণ সম্পাদক হিসেবেই থাকছেন।  

তাৎক্ষণিকভাবে এক প্রতিক্রিয়ায় জায়েদ খান বলেন, ‘আইনের শাসন প্রতিষ্ঠিত হয়েছে। আমি ন্যায় বিচার পেয়েছি। মাননীয় আদালতকে ধন্যবাদ। সকলের কাছে আমি কৃতজ্ঞ।’

আদালতে জায়েদ খানের পক্ষে শুনানিতে ছিলেন আইনজীবী আহসানুল করিম ও নাহিদ সুলতানা যুথি। আর নিপুণের পক্ষে ছিলেন ব্যারিস্টার রোকন উদ্দিন মাহমুদ ও ব্যারিস্টার মোস্তাফিজুর রহমান।

আদালতের রায়ে তাৎক্ষণিকভাবে এমন প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন অভিনেত্রী নিপুণ আক্তার। সুপ্রিম কোর্টের আপিল বিভাগেও যাবেন বলে জানিয়েছেন তিনি। এই রায়ের বিরুদ্ধে সুপ্রিম কোর্টে আপিল করবেন অভিনেত্রী নিপুণ।

আদালত চত্বরে এ কথা জানিয়ে নিপুণ বলেন, ‘‘আমি ন্যায়বিচার পাইনি। আদালত আমার তথ্য-প্রমাণ দেখেনি, যার ফলে আমি সঠিক বিচার পাইনি। এই রায়ের বিরুদ্ধে সুপ্রিম কোর্টের আপিল বিভাগে আপিল করব, তার আগে সুপ্রিম কোর্টের চেম্বার আদালতে এই রায়ের স্থগিত চেয়ে আবেদন করব।’

আরসি-০৭