@Framework : Laravel 6 (IT Factory Admin) @Developer : Faysal Younus Daily Sylhet Mirror | জাতীয় স্কুল ব্যাডমিন্টনে সিলেট অঞ্চলে চ্যাম্পিয়ন ঐশি
জাতীয় স্কুল ব্যাডমিন্টনে সিলেট অঞ্চলে চ্যাম্পিয়ন ঐশি

খেলা ডেস্ক


মার্চ ০৮, ২০২২
১১:০০ অপরাহ্ন


আপডেট : মার্চ ০৮, ২০২২
১১:০০ অপরাহ্ন



জাতীয় স্কুল ব্যাডমিন্টনে সিলেট অঞ্চলে চ্যাম্পিয়ন ঐশি

বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি সিলেট উপ-অঞ্চলের প্রতিযোগিতায় সুনামগঞ্জকে হারিয়ে ৫০তম  জাতীয় স্কুল, মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতায় ব্যাডমিন্টন এককে চ্যাম্পিয়ন  হয়েছে বাগবাড়ি পিডিবি উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী ফাতেহা রহমান ঐশি।

মঙ্গলবার (৮ মার্চ) বিকাল ৩টায় নগরের মাছিমুপুরস্থ আবুল মাল আব্দুল মুহিত ক্রীড়া কমপ্লেক্স মাঠে বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি সিলেট উপ-অঞ্চল সিলেট এর উদ্যোগে ৫০ তম শীতকালীন ক্রিকেট, ভলিবল, হকি, বাস্কেটবল, ব্যাডমিন্টন, টেবিল টেনিস ও অ্যাথলেটিক্স ক্রীড়া প্রতিযোগিতা ও সমাপনী পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি সিলেট বিভাগীয় কমিশনার ড. মুহাম্মদ মোশাররফ হোসেন এর কাজ থেকে চ্যাম্য়িন ট্রফি গ্রহণ করেন।

গত (২৬ ফেব্রুয়ারি) মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের শারীরিক শিক্ষা বিভাগের উদ্যোগে ৫০ তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা শুরু হয়েছিল।

প্রতিযোগিতাটি আগে শুরু হলেও কোভিড-১৯ এর কারণে ২১ ফেব্রুয়ারি পর্যন্ত স্থগিত ছিল। বিধিনিষেধ উঠে যাওয়ার পর প্রতিযোগিতাটি পুনরায় হয়।

ফাতেহা রহমান ঐশি ৪৯ তম জাতীয় স্কুল, মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতায় ব্যাডমিন্টনেও চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

আরসি-১৭