সমাজ উন্নয়নে খেলাধুলার ভূমিকা গুরুত্বপূর্ণ

সিলেট মিরর ডেস্ক


মার্চ ১৫, ২০২২
০৯:৪৮ অপরাহ্ন


আপডেট : মার্চ ১৫, ২০২২
০৯:৪৮ অপরাহ্ন



সমাজ উন্নয়নে খেলাধুলার ভূমিকা গুরুত্বপূর্ণ
পুরস্কার বিতরণ অনুষ্ঠানে ফয়সল আহমদ চৌধুরী

সিলেট-৬ আসনে ধানের শীষের সাবেক সংসদ সদস্য প্রার্থী ফয়সল আহমদ চৌধুরী বলেছেন, খেলধুলা মানুষের শরীর ও মনকে সুস্থ রাখে। তাছাড়া প্রতিভা বিকাশেরও সুযোগ করে দেয়। আর তাই সমাজ উন্নয়নে খেলাধুলার ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। আর গোলাপগঞ্জ-বিয়ানীবাজরের আছিরগঞ্জ এলাকার মানুষ বরাবরই খেলাধুলা ও সংস্কৃতি চর্চায় অন্যান্য এলাকা থেকে কয়েকগুণ এগিয়ে। তারই ধারাবাহিকতায় টানা ১০ বছর এপিএল ক্রিকেট লিগ চলছে। এটি অবশ্যই সবার জন্য অত্যন্ত আনন্দের।

আজ মঙ্গলবার (১৫ মার্চ) বিকেলে গোলাপগঞ্জ-বিয়ানীবাজারের আছিরগঞ্জ ক্রিকেট অ্যাসোসিয়েশন আয়োজিত ১০ম এপিএল-২০ ক্রিকেট লিগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন। এসময় তিনি পৃষ্ঠপোষকদের সার্বিক সহযোগিতা অব্যাহত রাখার উদাত্ত আহ্বান জানান।

এই ক্রিকেট প্রতিযোগীতার পৃষ্ঠপোষকতায় ছিলেন প্রবাসী সাহিদুল ইসলাম সুমন, মো. আব্দুল আলীম, এনামুল হক লিটন, এসএম আজিজ, তাহের হোসেন ও নুরুল হক। 

আছিরগঞ্জ ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি ময়নুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাদেপাশা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক শাহিন উদ্দিন, আছিরগঞ্জ ক্রীড়া সংস্থার সাবেক সভাপতি বাহার উদ্দিন, বাদেপাশা ২ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি নুনু মিয়া, আছিরগঞ্জ ক্রিকেট অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি জুনেদ আহমদ, গোলাপগঞ্জ উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আশরাফুল মুবিন মাহফুজ, গোলাপগঞ্জ উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক জায়দুল ইসলাম শিপু, সিলেট জেলা ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক ছাদিকুর রহমান টিপু প্রমুখ।

আরও উপস্থিত ছিলেন যুবদল নেতা মশিউর রহমান দুলু, ইউনিয়ন বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক সুমন আহমদ, সাইফুল আলম বাদশা, গোলাপগঞ্জ উপজেলা প্রজন্ম ৭১’র সদস্য সচিব নজরুল ইসলাম, বাদেপাশা ক্রিকেট কাউন্সিলের সাধারণ সম্পাদক এমদাদুল হক, ঢাকাদক্ষিন সরকারি কলেজ ছাত্রদলের যুগ্ম আহবায়ক সুলতান আহমদ, গোলাপগঞ্জ উপজেলা ছাত্রদল নেতা আমিরুল ইসলাম সোহাগ, বিয়ানীবাজার সরকারি কলেজ ছাত্রদলের যুগ্ম আহবায়ক আশরাফুল কবীর, উত্তর বাদেপাশা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি কামরান আহমদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ ইবনে খলিল, দপ্তর সম্পাদক আব্বাস ইবনে খলিল প্রমুখ। 

আছিরগঞ্জ কুশিয়ারা হাসপাতাল সংলগ্ন মাঠে খেলা অনুষ্ঠিত খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গোলাপগঞ্জ উপজেলা বিএনপির সাবেক আহবায়ক মো. আব্দুল গফুর। 

ফাইনাল খেলায় হিট অ্যান্ড রান ও টিম টাইগার অংশগ্রহণ করে। ৫০ রানে জয়লাভ করে হিট অ্যান্ড রান।

আরসি-০৮