@Framework : Laravel 6 (IT Factory Admin) @Developer : Faysal Younus Daily Sylhet Mirror | ইয়াং স্টার ক্লাবের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী ও স্বাধীনতা দিবস পালন
ইয়াং স্টার ক্লাবের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী ও স্বাধীনতা দিবস পালন

খেলা ডেস্ক


মার্চ ২৬, ২০২২
০৯:৪৮ অপরাহ্ন


আপডেট : মার্চ ২৬, ২০২২
০৯:৪৮ অপরাহ্ন



ইয়াং স্টার ক্লাবের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী ও স্বাধীনতা দিবস পালন

সিলেটের ইয়াং স্টার ক্লাবের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন এবং ইয়াং স্টার ক্লাবের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। 

আজ শনিবার (২৬ মার্চ) সকালে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি নিবেদনের মধ্যে দিয়ে দিবসের সূচনা হয়। এরপর ইয়াং স্টার ক্লাবের ২০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে ক্লাবের অস্থায়ী কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে কেক কাটা হয়।

ইয়াং স্টার ক্লাবের সভাপতি মাসুদুর রহমান সভাপতিত্বে সাধারণ সম্পাদক জয়নাল আবেদীনের পরিচালনায়  এসময় উপস্থিত ছিলেন ক্লাবের উপদেষ্টামন্ডলী, কার্যনির্বাহী সদস্যবৃন্দ ও সদস্যবৃন্দ। 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইয়াং স্টার ক্লাবের উপদেষ্টা ও ৪নং খাদিম পাড়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডে সদস্য , মতিউর রহমান রিপন।

এছাড়াও ইয়াং স্টার ক্লাবের উপদেষ্টা ও ইসলামপুর সমাজ কল্যাণ সংঘের সভাপতি বাহারুল ইসলাম বাহার, ইয়াং স্টার ক্লাবের  সাংগঠনিক সম্পাদক রোকন আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক এস এম সোয়েব, অর্থ সম্পাদক মাসুদ আহমদ ইমন, ক্রীড়া সম্পাদক কাওসার আহমেদ, দপ্তর সম্পাদক মো. রাকিবুল হাসান রনি ও ক্লাবের সদস্য তারেক আহমদ, লিটন আহমদ, রুমেল আহমদ, প্রমুখ।


এএফ/০১