জগন্নাথপুরে ঈদ উপহার পেল ৪০টি ঘর

জগন্নাথপুর প্রতিনিধি


এপ্রিল ২৬, ২০২২
০৫:৫৫ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ২৬, ২০২২
০৫:৫৫ অপরাহ্ন



জগন্নাথপুরে ঈদ উপহার পেল ৪০টি ঘর

সুনামগঞ্জের জগন্নাথপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে ৪০টি ঘরের দলিল ও চাবি হস্তান্তর করা হয়েছে।

মঙ্গলবার (২৬ এপ্রিল) উপজেলা পরিষদ চত্বরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে সারাদেশে ঈদ উপহার আশ্রয়ণ-২ প্রকল্পের ঘর উদ্ধোধন করেন। পরে জগন্নাথপুর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলার তিনটি ইউনিয়নে ৪০ জন হতদরিদ্র সুবিধা বঞ্চিত ভূমিহীন মানুষকে ঘরের চাবি ও দলিল হস্তান্তর করা হয় ।

এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজেদুল ইসলাম,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক রেজাউল করিম, সহকারী কমিশনার ভূমি অনুপম দাস,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মধু সুধন ধর  উপস্থিত ছিলেন। 

উপজেলা প্রশাসন সূত্র জানায়,আশ্রয়ণ প্রকল্প-২ এর  আওতায় তৃতীয় পর্যায়ে উপজেলায় ১৪০টি ঘর প্রদান করা হবে। তারমধ্যে মঙ্গলবার ৪০ টি ঘরের চাবি ও দলিল হস্তান্তর করা হয়। ঘরগুলো হলো কলকলিয়া ইউনিয়নে ২৪টি আশারকান্দি ইউনিয়নে ১২ টি চিলাউড়া হলদিপুর ইউনিয়নে ৪ টি। 

এর আগে প্রথম ও দ্বিতীয় পর্যায়ে ১১০ টি ঘরের চাবি ও দলিল হস্তান্তর করা হয়। 

জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজেদুল ইসলাম বলেন, তৃতীয় পর্যায়ে আশ্রয়ণ প্রকল্পের ঘর নির্মাণ কাজ চলমান রয়েছে। মঙ্গলবার ৪০ টি ঘরের চাবি ও দলিল হস্তান্তর করা হয়। এসময় উপজেলা পুষ্টি কমিটির উদ্যাগে সুবিধাভোগীদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। 

এ এ/বি এন-১৫