ধর্মপাশায় এসএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

ধর্মপাশা প্রতিনিধি


মে ১০, ২০২২
০৫:২৬ অপরাহ্ন


আপডেট : মে ১০, ২০২২
০৫:২৬ অপরাহ্ন



ধর্মপাশায় এসএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার পাইকুরাটি ইউনিয়নের বাদশাগঞ্জ ডিগ্রি কলেজের উত্তরপাশে মাঝেরবন্দ নামকস্থনে একটি হিজল গাছের ডালের সঙ্গে রশি দিয়ে ঝুলন্ত অবস্থায় এক মাধ্যমিক পরীক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে। 

আজ মঙ্গলবার (১০ মে) সকল সাড়ে ১০টার দিকে রাজু মিয়া (১৬) নামে কিশোরের লাশ উদ্ধার করে ধর্মপাশা থানা পুলিশ।

নিহত রাজু মিয়া উপজেলার রায়পুর গ্রামের শরাফ উদ্দিনের ছেলে এবং স্থানীয় বাদশাগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের মানবিক বিভাগের এসএসসি পরীক্ষার্থী ছিল। 

এলাকাবাসী ও স্বজনদের সঙ্গে কথা বলে জানা গেছে,  এসএসসি পরীক্ষার্থী রাজু মিয়া উপজেলার পাইকুরাটি  ইউনিয়নে বৌলাম গ্রামে ভগ্নিপতি (বড় বোনের জামাই)  করিম মিয়ার  বাড়িতে থেকে পড়াশোনা চালিয়ে আসছিল।  গতকাল সোমবার  রাত অনুমান ৮ টার দিকে তার ভগ্নিপতির বাড়ি থেকে  কয়েল কেনার জন্য সে স্থানীয় বাদশাগঞ্জ বাজারে যায়। কিন্তু রাতে আর বাড়ি ফেরেনি।  আজ সকাল ছয়টার দিকে উপজেলার বাদশাগঞ্জ ডিগ্রি কলেজের খানিক উত্তর দিকে মাঝেরবন্দ নামক স্থানে বোরো ধান কাটতে গিয়ে একটি হিজল গাছের ডালের সঙ্গে গলায় রশি পেঁছানো অবন্থায় ওই শিক্ষার্থীর ঝুলন্ত লাশ দেখতে পান কয়েকজন কৃষক। খবর পেয়ে বেলা সাড়ে ১০টার দিকে এই ঝুলন্ত লাশটি উদ্ধার করেছে  পুলিশ।

ধর্মপাশা থানার উপপরিদর্শক (এসআই) সোহেল মাহমুদ আজ বেলা ১২টার দিকে মুঠোফোনে বলেন ,‘কী কারণে সে আত্মহত্যা করেছে তা জানা এখনো সম্ভব হয়নি।  নিহত ওই শিক্ষার্থীর শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই ‘ এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও তিনি জানান।


এসএ-০১/এএফ-০৩