@Framework : Laravel 6 (IT Factory Admin) @Developer : Faysal Younus Daily Sylhet Mirror | বিষণ্ণতায় ভুগছিলেন সাদিয়া, আজ হলো সব কিছুর অবসান
বিষণ্ণতায় ভুগছিলেন সাদিয়া, আজ হলো সব কিছুর অবসান

সিলেট মিরর ডেস্ক


মে ১০, ২০২২
১০:৩৬ অপরাহ্ন


আপডেট : মে ১০, ২০২২
১০:৩৭ অপরাহ্ন



বিষণ্ণতায় ভুগছিলেন সাদিয়া, আজ হলো সব কিছুর অবসান

ঈদের বন্ধে বাড়িতে এসে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রী সাদিয়া তাবাসুম (২৩)। তিনি ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মাওহা ইউনিয়নের বিশমপুর গ্রামের মো. মাহবুবুর রশিদের মেয়ে।

আজ মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। পরে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, বিশ্ববিদ্যালয় বন্ধে ঈদের কয়েক দিন আগে সাদিয়া বাড়িতে আসেন। যথারীতি পরিবারের সঙ্গে ঈদ উদযাপন করেন। দু-এক দিনের মধ্যেই তাঁর বিশ্ববিদ্যালয়ে ফিরে যাওয়ার কথা ছিল। ওই বিশ্বদ্যিালয়ের তিনি ভূতত্ত্ব বিভাগের চতুর্থ বর্ষের ছাত্রী। মঙ্গলবার ওই ছাত্রীর বাবা একটি জানাজায় অংশগ্রহণের জন্য যান ও মা বাড়িতে ছিলেন না। এ সুযোগে সাদিয়া নিজ ঘরের একটি কক্ষে গিয়ে দরজা বন্ধ করে ঘরের আড়ার সঙ্গে ফাঁসিতে ঝোলেন।

জানা যায়, দীর্ঘ সময়েও তাঁর কোনো খোঁজ না পেয়ে চাচাতো বোন ডাকতে গিয়ে কোনো সাড়া পাননি। একপর্যায়ে একটি ফাঁক দিয়ে দেখতে পান, ঘরের আড়ার সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলে রয়েছে সাদিয়া। বোনের চিৎকারে লোকজন ছুটে এসে দরজা ভেঙে সাদিয়াকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক জানান, অনেক আগেই সাদিয়ার মৃত্যু হয়েছে।

গৌরীপুর থানার উপপরিদর্শক মো. মাইনুল রেজা জানান, প্রাথমিকভাবে জানতে পেরেছেন ওই ছাত্রী বিষণ্ণতায় ভুগছিলেন। লাশ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা হয়েছে।


এএফ/০৫