নিজেকে প্রমাণের পরীক্ষায় সিলেটের সাদ

খেলা ডেস্ক


মে ২০, ২০২২
০৩:২১ পূর্বাহ্ন


আপডেট : মে ২০, ২০২২
০৩:২১ পূর্বাহ্ন



নিজেকে প্রমাণের পরীক্ষায় সিলেটের সাদ


ক্লাবের পাশাপাশি নিজের বাজের পারফরম্যান্সের কারণে মার্চের ফিফা উইন্ডোতে হাভিয়ের কাবরেরার দলে জায়গা হারিয়েছিলেন সাদ উদ্দিন। তবে জাতীয় দলে বেশি সময় নেননি ক্লাব পর্যায়ে রাইট ব্যাক খেলা এই ফুটবলার। প্রিমিয়ার লিগের দ্বিতীয় পর্বের প্রথম চার ম্যাচেই পারফরম করে জায়গা করে নিয়েছেন এশিয়ান কাপ বাছাইয়ের প্রাথমিক দলে। তবে প্রাথমিক স্কোয়াডে থেকেই সন্তুষ্ট হতে চান না তিনি, লক্ষ্য চূড়ান্ত স্কোয়াডে জায়গা করে নেওয়া।

ইন্দোনেশিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচ ও এশিয়ান কাপের বাছাইকে সামনে গতকাল তৃতীয় দিনের মত বসুন্ধরা কিংস অ্যারেনায় অনুশীলন করেছে বাংলাদেশ দল। কাবরেরার অধীনে অনুশীলন শেষে চূড়ান্ত স্কোয়াডে জায়গা করে নেওয়ার ব্যাপারে সাদ উদ্দিন বলেন,'এটা আমার জন্য চ্যালেঞ্জিং, গত মার্চের ক্যাম্পে আমি ছিলাম না। ক্লাব পারফরম্যান্স, পজিশন ভাল ছিলনা। দ্বিতীয় লেগে ভাল করেছি এজন্য কোচ আমাকে ডেকেছে। আমার জন্য বিশেষ ভাবে চ্যালেঞ্জ থাকবে যে কোচের কাছে নিজেকে প্রমাণ করা। চেষ্টা করতেছি উন্নতি করতে। চেষ্টা করছি চূড়ান্ত স্কোয়াডে থাকার। '

আগামী ২৭ মার্চ ইন্দোনেশিয়ার উদ্দেশ্যে রওনা হবে বাংলাদেশ দল। ১ জুন জাকার্তায় স্বাগতিক ইন্দোনেশিয়ার বিপক্ষে একটি ম্যাচ খেলে মালয়েশিয়ায় যাবে বাংলাদেশ দল। সেখানে এশিয়ান কাপের বাছাইয়ে ৮, ১১ ও ১৪ জুন তিনটি ম্যাচ খেলবে বাংলাদেশ। প্রতিপক্ষ স্বাগতিক মালয়েশিয়া, তুর্কমেনিস্তান ও বাহরাইন।

এএন/০৯