মন্দিরে নারীর শ্লীলতাহানির চেষ্টা

নিজস্ব প্রতিবেদক


মে ৩১, ২০২২
১২:১৬ পূর্বাহ্ন


আপডেট : মে ৩১, ২০২২
১২:১৬ পূর্বাহ্ন



মন্দিরে নারীর শ্লীলতাহানির চেষ্টা
যুবক গ্রেপ্তার

বিয়ানীবাজার পৌর শহরের বাসুদেব মন্দিরের ভেতর প্রবেশের চেষ্টা, মন্দিরের চাবি কেড়ে নেওয়াসহ সেবায়েত নারীর শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে এক যুবককে আটক করা হয়েছে। গতকাল সোমবার দুপুরে সুপাতলার বাসুদেব মন্দিরে এ ঘটনা ঘটে।

আটক যবুকের নাম মোহাম্মদ আলী আহমদ (২৮)। আলী আহমদ লামা নিদনপুর এলাকার সাইফুল আলম সবুলের ছেলে। এ ঘটনায় বাসুদেব মন্দিরের দায়িত্বশীলরা বিয়ানীবাজার থানায় মামলা দায়ের করেছেন।

জানা যায়, আটক মোহাম্মদ আলী আহমদ দুপুরে বাসুদেব বাড়ি গিয়ে মন্দিরের ভেতরে প্রবেশ করার চেষ্টা করেন। এ সময় তাকে বাধা দিলে মারধর করে মন্দিরের গেইটের চাবি কেড়ে নেন। সেবায়তের স্ত্রী মন্দিরের দরজা লাগিয়ে দিয়ে ভেতরে ঢুকতে বাধা দেন। এ সময় সে ধস্তাধস্তি করে এবং তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করে।

বাসুদেব সেবক সংঘের অন্যতম সদস্য অরুণাভপাল চৌধুরী মোহন বলেন, ‘আলী আহমদ বাসুদেব মন্দিরের সামনে দাঁড়িয়ে চিৎকার করে মন্দিরের ভেতরে সবকিছু বের করতে বলে। সে ভেতরে প্রবেশ করতে চাইলে সেবায়েত ও তার স্ত্রী বাধা দেন। এ সময় সে উত্তেজিত হয়ে উপস্থিত নারী ভক্তসহ সবার উপর চড়াও হয়। ফেরার সময় মন্দিরের চাবি কেড়ে নিয়ে পুকুরে ফেলে দেয়।’

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিল্লোল রায় জানান, যুবককে আটক করা হয়েছে। মন্দির কমিটির পক্ষে থানায় মামলা দায়ের করা হয়েছে।

বিএ-০১