সহস্রাধিক পরিবারে আসাদ উদ্দিনের খাদ্যসামগ্রী বিতরণ

সিলেট মিরর ডেস্ক


জুন ২৫, ২০২২
০৭:৩৯ অপরাহ্ন


আপডেট : জুন ২৫, ২০২২
০৭:৩৯ অপরাহ্ন



সহস্রাধিক পরিবারে আসাদ উদ্দিনের খাদ্যসামগ্রী বিতরণ

সিলেট নগরের ২৭ নম্বর ওয়ার্ডের গোটাটিকর, নতুন অন্তর্ভুক্ত ২৮ নম্বর ওয়ার্ডের পিরোজপুর, ৩০ নম্বর ওয়ার্ডের চান্দাই, নজরপুর, তেলীপাড়া ও তালুকদার পাড়ায় বন্যার্ত মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সহসভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ।

গত শুক্রবার (২৪ জুন) দিনব্যাপী ও শনিবার (২৫ জুন) সকালে সহস্রাধিক পরিবারের মাঝে চাল, ডাল, আলু, লবণসহ বিভিন্ন ধরণের খাদ্যসামগ্রীর প্যাকেট তুলে দেন তিনি।

এ সময় আসাদ উদ্দিন আহমদ বলেন, বন্যা দুর্গত মানুষকে উদ্ধার ও ত্রাণ কাজে ইতিমধ্যে সেনাবাহিনীসহ বিভিন্ন সরকারি সংস্থা একসঙ্গে কাজ করে ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে। সরকারি সংস্থার পাশাপাশি আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা, বিত্তবানরাও যার যার সাধ্যমত বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে। এতে বন্যার্ত মানুষের কষ্ট অনেকটা লাঘব হয়েছে। তবে বন্যা দুর্গত মানুষের পাশে দাঁড়াতে সমন্বয় করে ত্রাণ বিতরণ কার্যক্রম জোরদার করা দরকার।

তিনি আরো বলেন, বন্যা পরবর্তী সময়েও ক্ষতিগ্রস্তদের তালিকা করে সহায়তা দেওয়ার নির্দেশনা দিয়েছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সবসময় তিনি সিলেটের বন্যাদুর্গত মানুষের খোঁজখবর রাখছেন। বন্যার্তদের পাশে দাড়াতে তিনি সিলেট সফর করার পর থেকে ত্রাণ তৎপরতা কয়েকগুন বৃদ্ধি পেয়েছে। দেশ-বিদেশের বিভিন্ন যায়গা থেকে বিভিন্ন সংগঠন ও বিত্তবানরা বন্যার্তদের পাশে এগিয়ে আসছেন।

এ সময় আসাদ উদ্দিনের সঙ্গে আওয়ামী লীগ নেতা মো. ফজলুল করিম হেলাল, তাহসিন আহমেদ দিপু, মিজানুর রহমান, মিছবা উদ্দিন, গৌরা দাশ, দিলীপ চন্দ্র দাস, দীপংকর দাস,  দেলোয়ার হোসেন সজিব, সমাজসেবী অ্যাডভোকেট ফুরাহিম আহমদ, তোফায়েল আহমদ, আব্দুল মান্নান, জাবেদ আহমদ মেম্বার, জাহেদ আহমদ, যুবলীগ নেতা ইশতিয়াক আহমদ পিন্টু, মহানগর তাঁতী লীগের সহ সভাপতি তরিকুল ইসলাম মুবিন, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা সুহেল আহমদ, ছাত্রলীগ নেতা আশরাফুল ইসলাম বাপ্পী, ফয়েজুর রহমান, দীপংকর টিপু, শেখ মোহাম্মদ আমিন, রাসেল মাহফুজ, সবুর আহমদ দিপু, ফাহিম আহমদ হামিম, আবিদুর রহমান তপু, মুহিবুল হাসান শাওন, আশরাফুল ইসলাম, সানোয়ার হোসেন সাকিব, ইফতেখারুল ইসলামসহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বিএ-০১