জেলা ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি সপ্তর্ষী নিঁখোজ

নিজস্ব প্রতিবেদক


আগস্ট ০৫, ২০২২
১১:২৬ পূর্বাহ্ন


আপডেট : আগস্ট ০৫, ২০২২
১১:২৬ পূর্বাহ্ন



জেলা ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি সপ্তর্ষী নিঁখোজ

বাংলাদেশ ছাত্র ইউনিয়ন সিলেট জেলা সংসদের সাবেক সভাপতি ও নাট্যকর্মী সপ্তর্ষী দাস নিখোঁজ রয়েছেন। গতকাল বৃহস্পতিবার রাত নয়টার পর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। 

পরিবার ও সংগঠন সূত্রে জানা গেছে, সপ্তর্ষী দাস দীর্ঘদিন ধরে মোবাইল ব্যাংকিং পেশায় জড়িত। প্রতিদিনের মতো গতকাল বৃহস্পতিবার সকালে তিনি পেশাগত কাজে বের হন। ওইদিন রাত ৯ টার পর থেকে তার আর কোনো খোঁজ মিলছে না। 

পরিবাদের সদস্যরা জানান, রাত ৯ টার দিকে তিনি তার সাথে থাকা অফিসের টাকা জমা দেওয়ার জন্য আম্বরখানা এলাকার একটি বুথে যাচ্ছেন বলে সর্বশেষ কথা হয়। এরপর থেকে তার মুঠোফোন বন্ধ দেখাচ্ছে। পরে রাত দুইটার দিকে সিলেট মহানগর পুলিশের বিমানবন্দর থানায় জিডি (জিডি নম্বর ২৪৪) করা হয়।  

এদিকে নিখোঁজের সময় সপ্তর্ষী দাসের পরনে ছিল জিন্স প্যান্ট ও নীল সাদা চেক শার্ট। তার কোনো সন্ধান পাওয়া গেলে ০১৭১০-২৩৮৩৯৩ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে। 

আজ শুক্রবার (৫ আগস্ট) সকাল ১০ টার দিকে সিলেট বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি খান মো. মাইনুল জাকির সিলেট মিররকে বলেন, ‘থানায় এ বিষয়ে জিডি হয়েছে। আমরা কাজ করছি।’

আর ছাত্র ইউনিয়ন সিলেট জেলার সাধারণ সম্পাদক নাহিদ হাসান প্রান্তিক বলেন, ‘১২ ঘণ্টার বেশি সময় হলে গেলেও এখনো তার কোনো খোঁজ দিতে পারেনি পুলিশ। অবিলম্বে তাকে সুস্থ স্বাভাবিক অবস্থায় উদ্ধার করে ঘটনার সঙ্গে জড়িতদের আটক করতে হবে।’

এনএইচ/বিএ-০১