জৈন্তাপুরে সড়ক ‌দুর্ঘটনায় শিশু নিহত, আহত ৪

জৈন্তাপুর প্রতিনিধি


আগস্ট ০৫, ২০২২
১২:৪৭ অপরাহ্ন


আপডেট : আগস্ট ০৫, ২০২২
১২:৪৭ অপরাহ্ন



জৈন্তাপুরে সড়ক ‌দুর্ঘটনায় শিশু নিহত, আহত ৪

সিলেটের জৈন্তাপুরে নিয়ন্ত্রন হারিয়ে প্রাইভেটকার নদীতে পড়ে এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। 

এলাকাবাসী ও পুলিশসূত্রে জানা যায়, শুক্রবার (৫ আগষ্ট) সকাল ৯টা ২০ মিনিটের দিকে সিলেট-তামাবিল মহাসড়কের লক্ষীপুর এলাকায় নিয়ন্ত্রন হারিয়ে একটি প্রাইভেট কার দুর্ঘটনা কবলিত হয়। সিলেট থেকে ছেড়ে আসা প্রাইভেট কারটি জাফলং যাচ্ছিল। পথিমধ্যে জৈন্তাপুর উপজেলার লক্ষীপুর এলাকায় পৌছালে নিয়ন্ত্রন হারিয়ে (ঢাকা-মেট্রো-গ-৩৫-৩১৯৭) প্রাইভেট কারটি লক্ষীপুর নদীতে পড়ে যায়। এ ঘটনায় একশিশু নিহত হয়েছে এবং ৪ জন আহত হয়েছেন। 

নিহত শিশু নরসিংদী জেলার শিবপুর থানার কুন্দারপাড় গ্রামের রুবেল মিয়ার মেয়ে রাহি আক্তার আদরী (৪০দিন)। আহতরা হলেন একই গ্রামের  আলা উদ্দিনের ছেলে রুবেল মিয়া (৩৫), তার স্ত্রী কাজল (৩০), নরসিংদী সদর থানার ফোড়াদিয়া গ্রামের বদরুজ্জামানের ছেলে রাসেল (৪৮) এবং আনিকা (৩০)।

ঘটনার পর পর স্থানীয় জনতা তাদেরকে উদ্ধার করে প্রথমে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন। কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষনা করেন এবং আহতদের অবস্থা আশংঙ্কাজনক হওয়ায় দ্রুত সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

ঘটনার সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেন জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদসহ পুলিশের একটি দল। ঘটনার পর থেকে যান চলাচল স্বাভাবিক রয়েছে বলে জানয় পুলিশ। 

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ বলেন, দুর্ঘটনায় 

এক শিশুর মৃত্যু হয়েছে, চারজন গুরুতর আহত হয়েছেন। সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। আহতদের সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছি। গাড়ীটি উদ্ধারের জন্য হাইওয়ে পুলিশকে খবর দেওয়া হয়েছে। 

আরকেএস/বিএ-০২