শ্রুতি আগমনী আহ্বান আজ

সিলেট মিরর ডেস্ক


সেপ্টেম্বর ২৩, ২০২২
০৩:২২ পূর্বাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ২৪, ২০২২
১১:১৯ অপরাহ্ন



শ্রুতি আগমনী আহ্বান আজ

বর্ষার অবসানে স্নিগ্ধ-শান্ত শরতের আগমন। শিউলী ও কামিনী ফুলের সুভাস ও সৌন্দর্য নয়ন-মনকে করে তোলে মুগ্ধ। স্থলে ফোটে স্থলপদ্ম। নাগরিক মন ঋতু বৈচিত্র্যের শরত-হেমন্ত-বসন্ত কখন আসে কখন যায় তার খোঁজ অনেকেই রাখে না। আলোছায়ার লুকোচুরি, শিউলি ফুলের মন-উদাস-করা গন্ধ, প্রভাতের তৃণ-পল্লবে নব-শিশিরের আল্পনা, তাতে প্রভাত-সূর্যের রশ্মিপাত ও শুভ্র জ্যোসনা পুলকিত রাত্রি- এই অনুপম রূপ নিয়ে বাংলার বুকে ঘটে শারদ লক্ষ্মীর আনন্দময় আবির্ভাব।

প্রতিবারের মত আজ শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বিকাল ৪টা থেকে রাত ১০টা পর্যন্ত রিকাবীবাজারস্থ কবি নজরুল অডিটোরিয়ামে শ্রুতি সিলেট আয়োজন করেছে আগমনী আহ্বানে। 

অর্ধ দিবসব্যাপী আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেটের জেলা প্রশাসক মো. মজিবর রহমান। সম্মাননীয় অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সহকারী ভারতীয় হাই কমিশনের সহকারী হাই কমিশনার নিরাজ কুমার জয়সওয়াল।

আয়োজনে সমবেত নৃত্য, সংগীত,  আবৃত্তি পরিবেশন করবে জাতীয় রবীন্দ্র সংগীত সম্মিলন পরিষদ, গীতবিতান বাংলাদেশ, নৃত্যশৈলী, ছন্দনৃত্যালয়, সুরেরভূবন, নৃত্যরথ, ললিত মঞ্জরী, প্রমা দেবী ও তার দল।

একক সংগীত পরিবেশন করবেন গৌতম চক্রবর্তী, প্রদীপ মল্লিক, ইকবাল শাঁই, লিংকন দাশ একক আবৃত্তি পরিবেশন করবেন জ্যোতি ভট্টাচার্য এবং নাজমা পারভীন প্রমুখ।

অর্ধদিবস ব্যাপী এই বর্ণাঢ্য আয়োজনে সকলের উপস্থিতি একান্তভাবে কামনা করা হচ্ছে।


এএফ/০৪