টাইগারদের অনুশীলনে বৃষ্টির হানা

খেলা ডেস্ক


অক্টোবর ২২, ২০২২
১২:৩২ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ২২, ২০২২
১২:৩২ অপরাহ্ন



টাইগারদের অনুশীলনে বৃষ্টির হানা

আজ শনিবার থেকে শুরু হতে যাচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভের ম্যাচ। তবে বাংলাদেশের উদ্বোধনী ম্যাচ রয়েছে ২৪ অক্টোবর, প্রতিপক্ষ নেদারল্যান্ডস। এর আগে আজ সাকিব আল হাসানের দলের অনুশীলন হওয়ার কথা থাকলেও সেটা মাঠে গড়ায়নি। বৃষ্টি বাঁধায় পণ্ড হয়েছে টাইগারদের অনুশীলন।

ব্রিসবেন থেকে হোবার্টে বাংলাদেশ দল দেরিতে পোঁছায়, বৃষ্টির কারণে। এরপরেও বৃষ্টি না থামার কারণে পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে আজকের অনুশীলন। বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন দলের সঙ্গে থাকা সিনিয়র মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম। জানা গেছে, রোববারও (২৩ অক্টোবর) বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

ত্রিদেশীয় সিরিজে হারের পর প্রস্তুতি ম্যাচেও খুব একটা ভালো করতে পারেনি বাংলাদেশ দল। হেরেছিল আফগানদের কাছে ৬২ রানে। এরপর দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে খেলা মাঠেই গড়ায়নি, ভেসে গিয়েছিল বৃষ্টিতে। বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে ২৪ অক্টোবর দুপুর ২টায় হোবার্টে নেদারল্যান্ডসের মুখোমুখি হবে সাকিবের দল।

বিশ্বকাপে বাংলাদেশের স্কোয়াড : সাকিব আল হাসান (অধিনায়ক), নুরুল হাসান সোহান (সহ-অধিনায়ক), লিটন দাস, আফিফ হোসেন, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, মোসাদ্দেক হোসেন সৈকত, ইয়াসির আলী রাব্বি, নাসুম আহমেদ, এবাদত হোসেন, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, নাজমুল হোসেন শান্ত ও সৌম্য সরকার।

স্ট্যান্ডবাই : শেখ মেহেদী হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, রিশাদ হোসেন এবং সাব্বির রহমান।

আরএম-০১