ব্রাজিলভক্ত পড়শী, মেসিতে মুগ্ধ কর্ণিয়া

সিলেট মিরর ডেস্ক


নভেম্বর ২৬, ২০২২
০৯:০৪ অপরাহ্ন


আপডেট : নভেম্বর ২৬, ২০২২
০৯:০৪ অপরাহ্ন



ব্রাজিলভক্ত পড়শী, মেসিতে মুগ্ধ কর্ণিয়া


আর্জেন্টিনা দলের ফুবটল নৈপুণ্য দারুণ মুগ্ধ করে কণ্ঠশিল্পী কর্ণিয়াকে। আর মেসির পায়ের জাদুতে বরাবরই মুগ্ধ তিনি। তার প্রত্যাশা এবার বিশ্বকাপ ট্রফি মেসিরাই উচু করে তুলে ধরবেন। অন্যদিকে ২০ বছর পর আবারও সাম্বার দেশে ফিরে যাবে বিশ্বকাপ ট্রফি। এমন প্রত্যাশা নিয়ে টিভির সামনে বসে নিয়মিত খেলা দেখছেন ব্রাজিলভক্ত কণ্ঠশিল্পী পড়শী। 

আজ বিশ্বকাপে গ্রুপ পর্বে নিজেদের দ্বিতীয় ম্যাচে আজ মেক্সিকোর মুখামুখি হচ্ছে আর্জেন্টিনা।  দলটির জীবন-মরণ লড়াইয়ের আজকের এই খেলায় মেসিরারাই জয়ী হবে এমন প্রত্যাশা রেখে কর্ণিা বললেন, মেসিরা আজকে জিতবে। জিতবেই হবে।  আমরা আর্জেন্টিনার সঙ্গে আছি।

এদিকে, বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে সার্বিয়ার বিপক্ষে গোড়ালির ইনজুরিতে পড়েছেন নেইমার জুনিয়র। গ্রুপ পর্বে সুইজারল্যান্ডের বিপক্ষে খেলা হবে না তার। ক্যামেরুনের বিপক্ষেও অনিশ্চিত তিনি। এমন খবরে মন খারাপ কর্ণিয়ার। তার মতো মেসি ও নেইমারদের মত খেলোয়ারা হচ্ছে ফুটবলের সৌন্দর্য। তারা মাঠে খেলতে নামলে আমাদের মত সমর্থকরা আনন্দ নিয়ে খেলা দেখতে পারেন। তাই নেইমার দ্রুত সুস্থ হয়ে মাঠে ফিরুক এটা আমি চাই।

পড়শী বললেন, দুঃখের খবর আমাদের নেইমার দুই ম্যাচ খেলতে পারছে না। নেইমার হচ্ছে ব্রাজিল টিমের সাহসের নাম। সে মাঠে থাকলে টিম মেম্বাররা সাহসী হয়। খেলায় নতুন শক্তি চলে আসে। তবে নেইমার ছাড়াও ব্রাজিল টিম কোনো অংশে কম নয়। নেইমার দ্রুত ফিরবে আশা করি। আশা করি ব্রাজিল এবার বিশ্বকাপ ঘরে তুলবে। 

এএন/০৩