রেনেঁসা যুবকল্যাণ সংস্থার নতুন সভাপতি আব্দুল্লাহ, সম্পাদক অলিউর

সিলেট মিরর ডেস্ক


জানুয়ারি ৩১, ২০২৩
০৭:০৪ অপরাহ্ন


আপডেট : জানুয়ারি ৩১, ২০২৩
০৭:০৪ অপরাহ্ন



রেনেঁসা যুবকল্যাণ সংস্থার নতুন সভাপতি আব্দুল্লাহ, সম্পাদক অলিউর


রেনেসাঁ যুব কল্যাণ সংস্থার সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে আবদুল্লাহ এ মাসুমকে সভাপতি এবং মো. অলিউর রহমানকে সাধারণ সম্পাদক করে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয় । 

সোমবার (৩০ জানুয়ারি) সন্ধ্যায় সিলেট নগরের আখালিয়াস্থ সুরমা আবাসিক এলাকার ‘রেনেসাঁ পাঠাগার ‘ সাধারণ সভা অনুষ্ঠিত হয়। 

সুরমা আবাসিক এলাকা জামে মসজিদের মোতাওয়াল্লী ও সংস্থার প্রধান উপদেষ্টা ডা. মো. মনজ্জির আলীর সভাপতিত্বে এবং সংস্থার ভারপ্রাপ্ত সভাপতি জাহাঙ্গীর মানিকের পরিচালনায় সাধারণ সভায় বক্তব্য দেন রেনেসাঁ যুব কল্যাণ সংস্থার উপদেষ্টা ড. কবির হোসেন, ডা. জামিল আহমেদ, অধ্যাপক ডা. মাসুকুর রহমান চৌধুরী, সিরাজুল ইসলাম এবং সুরমা আবাসিক মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক ও সংস্থার সাবেক সভাপতি অধ্যাপক খসরুজ্জামান।

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন অ্যাডভোকেট আজিম উদ্দীন, নুরুল হক সিদ্দিকী, হোসেন আহমদ, নূর আহমদ প্রমূখ।

সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে গঠিত কমিটির (২০২৩-২৪ ইং) অন্যান্যরা হলেন, সহ-সভাপতি খোরশেদ আলম, মুহিবুর রহমান, সহ-সাধারণ সম্পাদক মো. মোজাম্মেল হোসেন, অর্থ সম্পাদক মো. ফাহিম আহমদ, সাংগঠনিক সম্পাদক মো. আল রাজী, সহ-সাংগঠনিক সম্পাদক মো. জুনেদ আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. জাহেদ আলী, সমাজ কল্যাণ ও উন্নয়ন সম্পাদক মো. আলিম উদ্দিন, সহ সমাজ কল্যাণ ও উন্নয়ন সম্পাদক মো. রিয়াজ উদ্দিন, শিক্ষা ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আব্দুল্লাহ মারুফ, সহশিক্ষা ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. রাহিম আহমদ, ধর্ম বিষয়ক সম্পাদক সোহানুর রহমান, সহ ধর্ম বিষয়ক সম্পাদক আজিম উদ্দিন। এছাড়াও কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন মো. খসরুজ্জামান, মো. জাহাঙ্গীর মানিক, মো. রেজাউর রহমান, অধ্যাপক ড. শহিদুর রহমান, অধ্যাপক মুনিম জুয়ারদার, মো. মতিউর রহমান।

মাওলা জাফর আহমদের দোয়া পরিচালনা এবং আপ্যায়নের মাধ্যমে প্রানবন্ত অনুষ্ঠানের পরিসমাপ্ত হয়।



এএফ/০৪