সিলেটে কলেজছাত্রীর গলাকাটা লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক


ফেব্রুয়ারি ১২, ২০২৩
০৭:৫৬ অপরাহ্ন


আপডেট : ফেব্রুয়ারি ১২, ২০২৩
০৭:৫৬ অপরাহ্ন



সিলেটে কলেজছাত্রীর গলাকাটা লাশ উদ্ধার


সিলেটে নগরের শেখঘাট এলাকার একটি বাসা থেকে সনিয়া বেগম (১৮) নামে এক কলেজছাত্রীর গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে।

আজ রবিবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে শেখঘাট খুলিয়পাড়ার নিলিমা আবাসিক এলাকার ১৪ নং বাসা থেকে সনিয়ার লাশ উদ্ধার করে এমএমপির কোতোয়ালি থানা পুলিশ। 

প্রাথমিকভাবে পুলিশের ধারণা, তাকে হত্যা করা হয়েছে।

লাশ উদ্ধারের সময় হত্যার কাজে ব্যবহৃত একটি কাঁচি উদ্ধার করেছে পুলিশ। তা জব্দ করে ফিঙ্গার প্রিন্টের জন্য সিআইডিতে হস্তান্তর করা হয়েছে। 

সনিয়া সিলেটের জকিগঞ্জ উপজেলার কলাছড়া গ্রামের বিল্লাল আহমদের মেয়ে ও দক্ষিণ সুরমা ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন। তিনি তার মা ও সৎ পিতা ফেঞ্চুগঞ্জ উপজেলার মাইজগাঁও গ্রামের সেলিম মিয়ার সঙ্গে ওই বাসায় ভাড়া থাকতেন। সনিয়া মাঝেমধ্যে নাটক ও টিকটক ভিডিওতে অভিনয় করতেন বলে জানা গেছে।

জানা গেছে, সনিয়ার সৎ বাবা সেলিম মিয়া অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। শনিবার রাতে সনিয়ার মামাতো ভাই হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জ উপজেলার নবীনগর গ্রামের বাসিন্দা সজিব আহমদ তাদের বাসায় আসেন। আজ রোববার সকালে একসঙ্গে সবাই নাস্তা করেন। পরে সনিয়া ও তার ভাবিকে রেখে পরিবারের অন্য সদস্যরা হাসপাতালে চলে যান। ওই সময় সনিয়ার মামাতো ভাই সজিব বাসায় ছিলেন। পরে তিনি বাসায় অবস্থান করছিলেন নাকি বের হয়ে গিয়েছিলেন তা জানা যায়নি। এ অবস্থায় দুপুর ১২টার দিকে সনিয়ার শয়ন কক্ষের বিছানার ওপর গলাকাটা অবস্থায় লাশ পাওয়া যায়। তার ভাবি প্রথমে লাশ দেখে পরিবারের সদস্যদের খবর দেন। দুপুর ১টার দিকে লাশ উদ্ধার করে পুলিশ। সজিবকে খুঁজছে পুলিশ। 

এ বিষয়ে এসএমপির উপপুলিশ কমিশনার (উত্তর) মো. আজবাহার আলী শেখ সমকালকে বলেন, প্রাথমিকভাবে আমরা ধারণা করছি তাকে হত্যা করা হয়েছে। নিহতের গলায় গভীর কাটা রয়েছে। হত্যার সঙ্গে পরিবারের কেউ জড়িত কিনা তদন্ত চলছে। 


এএফ/০২