ওসমানীনগরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

ওসমানীনগর (সিলেট) প্রতিনিধি


ফেব্রুয়ারি ১৪, ২০২৩
০৮:২৩ অপরাহ্ন


আপডেট : ফেব্রুয়ারি ১৪, ২০২৩
০৮:২৩ অপরাহ্ন



ওসমানীনগরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত


সিলেটের ওসমানীনগরে ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে এমাদ আহমদ (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহী  নিহত হয়েছেন। দুর্ঘটনার পরপর বিক্ষুব্দ জনতা হাইওয়ে পুলিশের ২সদস্যকে গণপিটুনি দেয় ও প্রায় ১ ঘন্টা মহাড়ক অবরোধ করে রাখে।

 নিহত এমাদ দয়ামীর বাজার বণিক সমিতির কোষাধ্যক্ষ এবং কাউয়ারাই গ্রামের সোরাব আলী মাস্টারের ছেলে।

আজ মঙ্গলবার বিকেল ৪ টার দিকে সিলেট ঢাকা-মহাসড়কের সোয়ারগাঁও এলাকায় দুর্ঘটনাটি ঘটে। 

একাধিক সূত্রে জানা যায়, কুরুয়া এলাকায়  মহাসড়কে অবৈধ অটোরিকশা আটক করছিল হাইওয়ে পুলিশ। এসময় একটি অটোরিকশা পুলিশের ধাওয়া খেয়ে পালিয়ে যাওয়ার সময় মোটরমসাইকেল আরোহী এমাদকে ধাক্কা দিলে তিনি মহাসড়কে ছিটকে পড়েন। মুহূর্তেই পিছন দিক থেকে আসা একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনা স্থলেই তিনি মারা যান। ঘটনার পরপর স্থানীয় উত্তেজিত জনতা হাইওয়ে পুলিশের দুই সদস্যকে গণপিটুনি দিলে এসআই আবদুল করিম আহত হন। এসময় প্রায় ১ ঘন্টা মহাসড়ক অবরোধ করে রাখলে সহস্রাধিক যান আটকা পড়ে। খবর পেয়ে ওসমানীনগর থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহত হাইওয়ে পুলিশের এসআই আবদুল করিমকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন ওসমানীনগর থানার এসআই সুজিত চক্রবর্তী।

তামাবিল হাইওয়ে পুলিশ ফাড়ির ওসি আবদুল কবির বলেন, দায়িত্ব পালনকালে একটি অটোরিকশা পালিয়ে যাওয়ার সময় মোটরসাইকেল আরোহীকে ধাক্কা দিলে তিনি ছিটকে পড়েন। এসময় একটি ট্রাক তাকে চাপা দিলে তিনি মারা যান। বিক্ষুব্ধ জনতা হাইওয়ে পুলিশের একজন এসআইকে মারধর করেছেন বলেও স্বীকার করেন তিনি।


এএফ/০৪