ওসমানীনগরে ইয়াবাসহ আটক ২

ওসমানীনগর প্রতিনিধি


ফেব্রুয়ারি ১৯, ২০২৩
০৮:৩৭ অপরাহ্ন


আপডেট : ফেব্রুয়ারি ১৯, ২০২৩
১১:৩৭ অপরাহ্ন



ওসমানীনগরে ইয়াবাসহ আটক ২


সিলেটের ওসমানীনগরে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ। তারা হলেন, উপজেলার মোতিয়ারগাঁও (ভাগলপুর) গ্রামের লেবু মিয়ার ছেলে জাকির আলী (২৮) ও উদরকোনা (পালপাড়া) গ্রামের হারিছ আলী ছেলে আব্দুর রহিম (৫২)।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আব্দুর রহিমকে উপজেলার ইলাশপুর থেকে এবং রাত সাড়ে ৯টার দিকে জাকির আলীকে কলারাই বাজার (১৯ মাইল) থেকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আটকের সময় আব্দুর রহিমের দেহ তল্লাশী করে ১৫০ পিস ও জাকির হোসেনের দেহ তল্লাশি চালিয়ে ৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে তাদের ওসমানীনগর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। 

এ ঘটনায় ডিবি পুলিশের উপপরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম ও এসআই নোটন কুমার চৌধুরী বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক মামলা দায়ের করেছেন। আটকদের উক্ত মামলায় গ্রেফতার দেখিয়ে রবিবার সকালে আদালতে প্রেরণ করে পুলিশ।

ওসমানীনগর থানার ওসি এসএম মাঈন উদ্দিন জানান, উক্ত ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুইটি পৃথক মামলা দায়ের হয়েছে। আসামীদের রবিবার জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তাদের রিমান্ডে এনে অধিকতর জিজ্ঞাসাবাদ করা হবে।


এএফ/০১