যুবদলের পূর্ণাঙ্গ কমিটিতে সিলেটের মকসুদ

সিলেট মিরর ডেস্ক


ফেব্রুয়ারি ২২, ২০২৩
০৯:৪৯ অপরাহ্ন


আপডেট : ফেব্রুয়ারি ২২, ২০২৩
০৯:৪৯ অপরাহ্ন



যুবদলের পূর্ণাঙ্গ কমিটিতে সিলেটের মকসুদ

মোহাম্মদ মকসুদ আহমদ।

সুলতান সালাউদ্দিন টুকুকে সভাপতি ও আবদুল মোনায়েম মুন্নাকে সাধারণ সম্পাদক করে জাতীয়তাবাদী যুবদলের ২৫১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। পূর্ণাঙ্গ কমিটিতে সহ-সাধারণ সম্পাদক (সিলেট বিভাগ) হিসেবে স্থান পেয়েছেন সিলেট জেলা যুবদলের সাধারণ সম্পাদক মোহাম্মদ মকসুদ আহমদ।

আজ বুধবার (২২ ফেব্রুয়ারি) বিকেলে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কমিটির অনুমোদন দেন। গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়। ফলে দীর্ঘ ৬ বছর পর পূর্ণাঙ্গ কমিটি পেলো বিএনপির এই অঙ্গ-সংগঠন।

পূর্ণাঙ্গ কমিটিতে সহ সভাপতি (সিলেট বিভাগ) হিসেবে স্থান পেয়েছেন মৌলভীবাজার জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন উজ্জ্বল। 

যুবদলের পাঠানো বিজ্ঞপ্তিতে বলা হয়, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশক্রমে কমিটির অনুমোদন করা হলো। কমিটির অন্য সদস্যরা হলেন, সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকার, প্রচার সম্পাদক আব্দুল করিম সরকার, দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল, কোষাধ্যক্ষ গোলাম মোস্তফা প্রমুখ।

এর আগে ২০১৭ সালের ১৬ জানুয়ারি সাইফুল আলম নীরবকে সভাপতি ও সুলতান সালাহউদ্দিন টুকুকে সাধারণ সম্পাদক করে যুবদলের কমিটি গঠন করা হয়। ওই কমিটির মেয়াদ শেষ হলে ২০২০ সালের ফেব্রুয়ারিতে ১১৪ সদস্যের আংশিক কমিটি গঠন করা হয়। এরপর আর পূর্ণাঙ্গ কমিটি হয়নি। এরপর চলতি বছরের ১৭ মে টুকু ও মুন্নার নেতৃত্বে যুবদলের নতুন কমিটি গঠন করা হয়।



এএফ/০৫