আলোচনায় সাফা কবিরের ডিমের সালাদ

সিলেট মিরর ডেস্ক


মার্চ ২৮, ২০২৩
১২:১২ পূর্বাহ্ন


আপডেট : মার্চ ২৮, ২০২৩
০৫:৩৭ অপরাহ্ন



আলোচনায় সাফা কবিরের ডিমের সালাদ


অভিনয়শিল্পী সাফা কবির। অভিনয়ের বাইরে এই তারকা এবারই প্রথম হাজির হয়েছেন রান্ধনশিল্পী হিসেবে। আর এসেই তার বানানো ডিমের সালাদ রেসিপি দিয়ে দারুণ সাড়া ফেলেছে দর্শকমহলে। যার কিছুটা হলেও প্রমাণ মেলে তার ফেসবুকে। অনেকেই তার ডিমের সালাদের প্রশংসা করছে।

এদিকে, রমজান উপলক্ষ্যে স্বাস্থ্যকর খাবারের রেসিপি নিয়ে প্রতিদিন হাজির হবেন সাফা কবির। ভিন্ন ভিন্ন রেসিপি’র রান্না করে দেখাবেন তার ফেসবুক পেজে। আর তারই অংশ হিসেবে রমজানের প্রথম দিন সাফা কবির ডিমের সালাদ তৈরি করে দেখিয়েছেন। আর দ্বিতীয় রমজানে তৈরি করেছেন স্ট্রবেরি স্মুদি। এভাবে পুরো মাসজুড়ে কিছু না কিছু বানাবেন এই অভিনেত্রী।

সাফা কবির বলেন, ‘রমজানের সময় ইফতারির বিষয়টি আমার খুব ভালো লাগে। সারাদিন রোজা রাখার পর পরিবারের সবার সঙ্গে ইফতার করার মজাটাই আলাদা। যখন আমি বাসায় থাকি তখন চেষ্টা করি ইফতারের টেবিলে আমার একটি রেসিপি রাখার। সেসব রেসিপি সবার সঙ্গে শেয়ার করার জন্যই এমন উদ্যোগ।’

বর্তমানে ঈদের নাটকের কাজে ব্যস্ত আছেন সাফা কবির। এরই মধ্যে কাজ করেছেন বেশ কিছু নাটকে। এছাড়া মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত ওয়েব ফিল্ম ‘কুহেলিকা’। এটি পরিচালনা করেছেন সামিউর রহমান।


এএফ/০১