বিশ্বের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় শাহরুখ খান

সিলেট মিরর ডেস্ক


এপ্রিল ১৬, ২০২৩
০১:০৯ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ১৬, ২০২৩
০১:০৯ পূর্বাহ্ন



বিশ্বের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় শাহরুখ খান


সম্প্রতি টাইম ম্যাগাজিনের চলতি বছরের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকা প্রকাশ করেছে। এই তালিকায় জায়গা করে নিয়েছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। এ অর্জনের পর গত বছর রেড সি ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে কিং খানের তোলা একটি ছবি শেয়ার করেছে টাইম ।

শাহরুখের সঙ্গে প্রভাবশালী ব্যক্তির তালিকায় আরও আছেন 'দ্য হোয়াইট লোটাস' তারকা জেনিফার কুলিজ, 'এভরিথিং এভরিহোয়ার অল অ্যাট ওয়ান্স'-এর কে হুয়ে কোয়ান, 'বুকার' পুরস্কার বিজয়ী লেখক সালমান রুশদি এবং' দ্য লাস্ট অফ ইউ' তারকা পেড্রো প্যাস্কাল।

কিং খানের কৃতিত্বে নিজের উচ্ছ্বাস প্রকাশ করেছেন 'ওম শান্তি ওম', 'চেন্নাই এক্সপ্রেস', 'হ্যাপি নিউ ইয়ার' এবং 'পাঠান' সিনেমায় শাহরুখের বিপরীতে অভিনয় করা তারকা দীপিকা পাড়ুকোন।

ইনস্টাগ্রামে দীপিকা লিখেছেন, "শাহরুখ খানের সঙ্গে প্রথমবার দেখা করার কথা আমি কখনোই ভুলতে পারব না। আমি মাত্র একটি স্যুটকেস আর স্বপ্ন নিয়ে বেঙ্গালুরু থেকে মুম্বাই এসেছিলাম। সেই ঘটনার ১৬ বছর হয়ে গিয়েছে। আমাদের সম্পর্ককে বিশেষ করে তোলে একে অপরের প্রতি ভালোবাসা, বিশ্বাস এবং শ্রদ্ধা।"

দীপিকা আরও বলেন, "শাহরুখ খান চিরকাল সর্বকালের সেরা অভিনেতাদের একজন হিসেবে পরিচিত হবেন। যারা তাকে কাছ থেকে চেনে, তারা কখনই মাত্র ১৫০ শব্দে এই বিষ্ময়, শাহরুখ খানের ব্যাপারে লিখে শেষ করতে পারবে না!"

শাহরুখ এখন ব্যস্ত রয়েছেন  'জাওয়ান' ও 'ডাঙ্কি' সিনেমা নিয়ে। পাশাপাশি সালমান খানের 'টাইগার থ্রি' ছবিতেও ক্যামিও করবেন। 


এএফ/০২