সিলেটে ৪ জুন থেকে পেট্রোল পাম্প-সিএনজি স্টেশন বন্ধ

সিলেট মিরর ডেস্ক


মে ৩১, ২০২৩
০৩:৪৭ অপরাহ্ন


আপডেট : মে ৩১, ২০২৩
০৩:৪৭ অপরাহ্ন



সিলেটে ৪ জুন থেকে পেট্রোল পাম্প-সিএনজি স্টেশন বন্ধ


সিলেটের শাহপরান থানা এলাকার একটি পেট্রোল পাম্প ও সিএনজি স্টেশনে হামলার অভিযোগে ধর্মঘটের ডাক দিয়েছেন মালিকরা। আগামী ৪ জুন থেকে জেলার সব পেট্রোল পাম্প ও সিএনজি স্টেশন বন্ধ রাখার ঘোষণা দেন তারা।

মঙ্গলবার (৩০ মে) সন্ধ্যায় বাংলাদেশ সিএনজি স্টেশন অ্যান্ড কনভারশন ওয়ার্কশপ ওনার্স অ্যাসোসিয়েশনের বিভাগীয় সভাপতি আমিরুজ্জামান চৌধুরী এ ঘোষণা দেন।

তিনি বলেন, শুক্রবার সিলেট শাহপরান থানার পীরের বাজারের আর রহমান অ্যান্ড সন্স ফিলিং স্টেশনে সরকার দলীয় ছাত্র সংগঠনের নামে কয়েকজন দুর্বৃত্ত জ্বালানি কিনতে এসে ক্রেতাদের সা‌রি ভেঙে ফিলিং স্টেশনে প্রবেশ করে। এ সময় স্টেশনের কর্মীরা বাধা দিলে দুর্বৃত্তরা তাদের ওপর হামলা করে। এতে ফি‌লিং স্টেশনের কয়েকজন কর্মী আহত হন। এ ঘটনার পরদিন ফিলিং স্টেশনের মালিকপক্ষ মামলা করে। কিন্তু প্রথমে পুলিশ মামলা নিতে গড়িমসি করে। এ ছাড়া প্রথম দিনই আসামিরা জামিন পেয়ে যায়। এতে আমরা ফের হামলার আশঙ্কা করছি। তাই দোষীদের বিচারের দাবিতে আমাদের এ ধর্মঘট আহ্বান।

তিনি আরও বলেন, সিলেটের বিভিন্ন সিএনজি স্টেশন ও পেট্রোল পাম্পে প্রায়ই এভাবে সন্ত্রাসীরা কোনো কারণ ছাড়াই হামলার ঘটনা ঘটায়। এতে পাম্প ও স্টেশন মালিকরা ক্ষতিগ্রস্ত হন। কিন্তু প্রশাসন কার্যত কোনো পদক্ষেপ নেয় না। এসবের প্রতিবাদ হিসেবেও আমাদের এ ধর্মঘট।


এসই/০৬