সিলেটের নাজিরবাজারে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ১৪

নিজস্ব প্রতিবেদক


জুন ০৭, ২০২৩
১০:৩৩ পূর্বাহ্ন


আপডেট : জুন ০৭, ২০২৩
০২:৪৮ অপরাহ্ন



সিলেটের নাজিরবাজারে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ১৪


সিলেটের দক্ষিণ সুরমার নাজিরবাজারে ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে মৃতের সংখ্যা বেড়ে ১৪ জনে দাঁড়িয়েছে। সংঘর্ষে ঘটনাস্থলেই নিহত হন ১১ জন। বাকিরা হাসপাতালে আনার পর মারা যান।

আজ বুধবার (৭ জুন) সকাল সাড়ে ৫ দিকে সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ সুরমার নাজির বাজার এলাকার কুতুবপুর নামক স্থানে দুর্ঘটনাটি ঘটে।  

এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন অন্তত ১০ জন। হতাহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

পুলিশ, ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সিলেট নগর থেকে পিকআপে (সিলেট-ন ১১-১৬৪৭) করে প্রায় ৩০ জন নারী-পুরুষ নির্মাণ শ্রমিক জেলার ওসমানীনগর উপজেলার গোয়ালাবাজার যাচ্ছিলেন। সকাল সাড়ে ৫টার দিকে পিকআপ দক্ষিণ সুরমার নাজিরবাজার এলাকার কুতুবপুর নামক স্থানে মুনশীগঞ্জ থেকে ছেড়ে আসা সিলেটগামী বালুবহনকারী ট্রাকের (ঢাকা মেট্রো-ট ১৩-০৭৮০) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ১১ জন নিহত হন। খবর পেয়ে দক্ষিণ সুরমা থানাপুলিশ এবং সিলেট ও ওসমানীনগরের ফায়ার সার্ভিস স্টেশনের একাধিক ইউনিট ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহযোগিতায় হতাহতদের উদ্ধার করে ওসমানী হাসপাতালে প্রেরণ করে। 

ঘটনাস্থলে ১১ জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন ফায়ার সার্ভিসের উপ-পরিচালক মনিরুজ্জামান। 

এদিকে, দুর্ঘটনার পর নাজিরবাজারের দুদিকে সিলেট-ঢাকা মহাসড়কে কয়েক কিলোমিটার দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশের তৎপরতায় ৩ ঘণ্টা পর সাড়ে ৮টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (গণমাধ্যম) সুদীপ দাশ বলেছেন, ‘সড়ক দুর্ঘটনায় এখন পর্যন্ত ১৪ জনের মৃত্যুর খবর জেনেছি।’ 

এসই-০২/এএফ-০৬