আমি সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে কাউকে প্রতিদ্বন্দ্বী ভাবছিই না -নজরুল ইসলাম বাবুল

সিলেট মিরর ডেস্ক


জুন ১৫, ২০২৩
১১:৪৪ অপরাহ্ন


আপডেট : জুন ১৫, ২০২৩
১১:৪৪ অপরাহ্ন



আমি সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে কাউকে প্রতিদ্বন্দ্বী ভাবছিই না -নজরুল ইসলাম বাবুল
হাসান মার্কেটে লাঙ্গল প্রতীকের সমর্থনে গণসংযোগ


সিলেট সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত মেয়র পদপ্রার্থী ও সিলেট মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক, বিশিষ্ট শিল্পপতি ও কেন্দ্রীয় জাতীয় পার্টির সদস্য নজরুল ইসলাম বাবুল বলেছেন, আমি সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে কাউকে প্রতিদ্বন্দ্বী ভাবছিই না। সিলেট নগরবাসী আগামী ২১ জুনের নির্বাচনে বিপুল ভোটে লাঙ্গলকেই নির্বাচিত করবেন।

তিনি বৃহস্পতিবার (১৫ জুন) দুপুর ২টায় নগরীর বন্দরবাজারস্থ হাসান মার্কেটে ব্যবসায়ীদের সাথে গণসংযোগকালে  উপস্থিত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি সাংবাদিকদের অপর প্রশ্নের জবাবে বলেন, সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ভোটের কোন সুষ্ঠু পরিবেশ নেই। সরকারদলীয় প্রার্থীর পক্ষে নির্বাচন কমিশন কাজ করছে বলে আমার মনে হচ্ছে। আমার বিরুদ্ধে সরকারদলীয় কর্মীরা অপপ্রচার চালাচ্ছে। আমি কোন অপপ্রচারে কান দেবো না। নগরবাসী আগামী ২১ জুনের নির্বাচনে তাদের মেয়র নির্বাচিত করবেন। নগরবাসীর প্রতি আমার অগাদ বিশ্বাস, তারা কোন মৌসূমী পাখিকে নির্বাচিত করবেন না।

গণসংযোগকালে নজরুল ইসলাম বাবুল এর সাথে জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা আব্দুলাহ সিদ্দিকী সহ জাতীয় পার্টির স্থানীয় ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসই/০৫