অগ্রাধিকার ভিত্তিতে জলাবদ্ধতা সমস্যা সমাধান করে নগরবাসীর স্বস্তি ফিরিয়ে আনা জরুরি

সিলেট মিরর ডেস্ক


জুন ১৬, ২০২৩
১২:০৭ পূর্বাহ্ন


আপডেট : জুন ১৬, ২০২৩
০২:০৩ পূর্বাহ্ন



অগ্রাধিকার ভিত্তিতে জলাবদ্ধতা সমস্যা সমাধান করে নগরবাসীর স্বস্তি ফিরিয়ে আনা জরুরি
গণসংযোগে আনোয়ারুজ্জামান চৌধুরী,


সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার মেয়র পদপ্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, কাংখিত উন্নয়ন নিশ্চিতের জন্য নৌকায় ভোট দিন। কারণ, নৌকা উন্নয়নের প্রতীক, শেখ হাসিনার প্রতীক। নৌকা জাতির জনক বঙ্গবন্ধুর প্রতীক। বাংলাদেশের যত উন্নয়ন আওয়ামী লীগ করেছে, অন্য কোন দল বা ব্যক্তি তার সিকিভাগও করতে পারেনি।

তিনি  বৃহস্পতিবার(১৫জুন) দুপুরে সিলেট মহানগরীর জেলরোড এলাকায় গণসংযোগকালে এসব কথা বলেন।

এসময় আনোয়ারুজ্জামান চৌধুরী আরও বলেন, সিলেট মহানগরীর সুষম উন্নয়ন নিশ্চিত করতে হবে। আর অগ্রাধিকার ভিত্তিতে জলাবদ্ধতা সমস্যা সমাধান করে নগরবাসীর মধ্যে স্বস্থি ফিরিয়ে আনা জরুরী। আমাকে ২১ জুন ভোট দিয়ে নগরভবনে মেয়র হিসাবে পাঠালে আমি সবার আগে এ ব্যাপারে কাজ করবো।

আনোয়ারুজ্জামান চৌধুরী স্থানীয় অধিবাসী, ব্যবসায়ী ও পথচারীদের সাথে একান্তে কথা বলে তাদের সমস্যাগুলো সম্পর্কে অবগত হন এবং নির্বাচিত হলে সবার সঙ্গে আলাপ আলোচনা করে বা সবার পরামর্শের ভিত্তিতে এসব সমস্যা সমাধানের আশ্বাস দেন।

গণসংযোগকালে তার সাথে ছিলেন,সিলেট মহানগর আওয়ামী লীগের সম্পাদক মন্ডলীর সদস্য তপন মিত্র,জেলা আওয়ামী লীগের সম্পাদকন্ডলীর সদস্য এডভোকেট আব্বাস উদ্দিন,ড. মিসবাউর রহমান, মিজানুর রহমান,জামাল আহমদ খান,মতছির চৌধুরী,ফাহিম আহমদসহ নেতৃবৃন্দ।


এসই/০১