এ রক্তের হিসাব দিতেই হবে- সিলেটে বিক্ষোভ সমাবেশে মাওলানা মাহমুদুল হাসান

সিলেট মিরর ডেস্ক


জুন ১৭, ২০২৩
০১:৫৭ পূর্বাহ্ন


আপডেট : জুন ১৭, ২০২৩
০১:৫৭ পূর্বাহ্ন



এ রক্তের হিসাব দিতেই হবে- সিলেটে বিক্ষোভ সমাবেশে মাওলানা মাহমুদুল হাসান


বরিশালে মেয়র প্রার্থীর উপর হামলা সিইসির পদত্যাগ ও জাতীয় সরকারের অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচনের দাবিতে দেশব্যাপী প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিলের অংশ হিসেবে সিলেটে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা ও মহানগর শাখা।

শুক্রবার বাদ জুমা নগরীর কোর্ট পয়েন্টে সংগঠনের মহানগর সভাপতি মাওলানা মুফতি সাঈদ আহমদের সভাপতিত্বে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্যে সংগঠনের কেন্দ্রীয় সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক হাফেজ মাওলানা মাহমুদুল হাসান বলেন, একজন মেয়র প্রার্থী ও সংগঠনের সিনিয়র নায়েবে আমীর এবং দেশের প্রখ্যাত ইসলামি চিন্তাবিদ মুফতি ফয়জুল করীমের উপর নেক্কারজনক হামলা প্রমাণ করে দেশ পঁচে গেছে। আর সিইসির এমন জঘন্য বক্তব্য কোন ভাবেই বরদাসত করার নয়। আমরা এর প্রতিবাদে মাঠে নেমেছি। রক্তের শেষ বিন্দু দিয়ে হলেও এই সরকার ও নির্বাচন কমিশনের পদত্যাগ ও আগামী জাতীয় নির্বাচন জাতীয় সরকারের অধীনে করার দাবি আদায় করে ছাড়বো ইনশাল্লাহ।

পরে বিশাল বিক্ষোভ মিছিল নগরীর কোর্ট পয়েন্ট থেকে শুরু হয়ে বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে আম্বরখানা পয়েন্ট গিয়ে শেষ হয়। বিক্ষোভ পূর্ব আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন সংগঠনের সিলেট জেলা সভাপতি আলহাজ্ব নজির আহমদ। মহানগর সহ-সভাপতি ডাক্তার রিয়াজুল ইসলাম রিয়াজ। সাবেক মহানগর সভাপতি মুফতি ফখরুদ্দিন। ইসলামী শ্রমিক আন্দোলন মহানগর সেক্রেটারি সিদ্দিক আহমদ। ইসলামী যুব আন্দোলন সিলেট জেলা সভাপতি বদরুল ইসলাম। ছাত্র আন্দোলন সিলেট মহানগর সভাপতি মকবুল হোসেন। জেলা সভাপতি আরিফুল ইসলাম শামীম প্রমুখ।


এসই/০১