ভোটের মাঠে আমার জনপ্রিয়তা দেখে আওয়ামী লীগের মাথা নষ্ট হয়ে গেছে: মেয়রপ্রার্থী বাবুল

সিলেট মিরর ডেস্ক


জুন ১৭, ২০২৩
০২:২৩ পূর্বাহ্ন


আপডেট : জুন ১৭, ২০২৩
০২:২৩ পূর্বাহ্ন



ভোটের মাঠে আমার জনপ্রিয়তা দেখে আওয়ামী লীগের মাথা নষ্ট হয়ে গেছে: মেয়রপ্রার্থী বাবুল


সিলেট নগরীর দক্ষিণ সুরমার কদমতলী, আলমপুর ও গোটাটিকর শিল্প এলাকায় গণসংযোগ ও প্রচারণা চালিয়েছেন জাতীয় পার্টির মেয়র প্রার্থী  নজরুল ইসলাম বাবুল। এছাড়া নগরীর জিন্দাবাজার, জেলরোড, বারুতখানা, জল্লারপার এলাকায় লাঙ্গল মার্কার পক্ষে দলীয় নেতাকর্মীরা গণসংযোগ ও প্রচারপত্র বিলি করেন। 

শুক্রবার (১৬ জুন) সন্ধ্যায় গণসংযোগ ও প্রচারণা শেষে গোটাটিকর এলাকায় এক সংক্ষিপ্ত পথসভায় সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টির মেয়র প্রার্থী নজরুল ইসলাম বাবুল বলেছেন ভোটের মাঠে আমার জনপ্রিয়তা দেখে আওয়ামী লীগের মাথা নষ্ট হয়ে গেছে। তাই তারা আমাকে বির্তকিত করতে মাথা বেধে মাঠে নেমে। নানা ষড়যন্ত্র হচ্ছে। ২১ জুন সকল ষড়যন্ত্রের জবাব সিলেটের জনগণ ভোটের মাধ্যমে দিবেন ইনশাআল্লাহ। বাবুল বলেন, সাধারণ মানুষের ভালোবাসা আমার প্রতি আছে। মানুষের ভালোবাসাই আমার সম্বল। সাধারণ মানুষ ২১ জুন নির্বিঘ্নে ভোট দিতে পারলে পল্লীবন্ধুর লাঙ্গল মার্কায় বিজয় নিশ্চিত হবে।

মহানগর জাতীয় পার্টির আহবায়ক ও কেন্দ্রীয় সদস্য নজরুল ইসলাম বাবুল আরও বলেন, নৌকার প্রার্থী একের পর এক নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করলেও নির্বাচন কমিশন ও প্রশাসনের কর্মকর্তারা দেখেও না দেখার ভান করছেন। তবে আমি বিশ্বাস করি নগরবাসী জেগে উঠলে সব ষড়যন্ত্র, চক্রান্ত ছিন্ন করে সিলেটে লাঙ্গলের জয় হবেই ইনশাআল্লাহ।  সিলেটে এখন লাঙ্গলের গণজোয়ার শুরু হয়েছে। 

পথসভায় জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলার সদস্যসচিব সাইফুদ্দিন খালেদসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা বক্তব্য রাখেন। 


এসই/০৩