বিয়ে করলেন পরিণীতি

সিলেট মিরর ডেস্ক


সেপ্টেম্বর ২৫, ২০২৩
০৭:১০ অপরাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ২৫, ২০২৩
০৭:১০ অপরাহ্ন



বিয়ে করলেন পরিণীতি


বিয়ে সম্পন্ন হয়ে গেল বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আম আদমি পার্টির নেতা রাঘব চাড্ডার। রবিবার (২৪ সেপ্টেম্বার) উদয়পুরের লীলা প্যালেসে এই জমকালো বিয়ে অনুষ্ঠিত হয়। এই জুটির জমকালো বিয়েতে উপস্থিত ছিলেন বলিউড এবং ভারতীয় রাজনৈতিক অঙ্গনের গন্যমান্য ব্যক্তিরা। বিয়েতে অন্যান্য অতিথিদের মধ্যে ছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল এবং পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান।

বেশ কিছুদিন ধরেই এই জুটির বিয়ে ঘিরে অনুরাগীদের আগ্রহের সীমা নেই। তাদের জুটিকে একত্রে ‘রাঘণীতি’ নামে ডাকছেন ভক্তরা। অবশেষে চার হাত এক হয়ে গেল ‘রাঘণীতি’র। বলিউড তারকা এবং রাজনীতিবিদদের উপস্থিতিতে জমকালো এই বিবাহ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

 বিয়ের কোনো ছবি বা ভিডিও এখনো প্রকাশিত হয়নি। কড়া নিষেধাজ্ঞা ও নিরাপত্তা ব্যবস্থা জোরদার থাকায় এখনো বিয়ের মণ্ডপের ছবি প্রকাশ্যে আসেনি। তবে জানা গেছে, বিয়ের পোশাক হিসেবে নবদম্পতি হাতির দাঁতের থিমযুক্ত পোশাক পরেছিলেন এবং অতিথিদের একই রকম পোশাক পরতে দেখা গেছে। পরিণীতি তার বন্ধু মনীশ মালহোত্রাকে বিয়ের জন্য তার লেহেঙ্গার দায়িত্ব দিয়েছেন।

বিয়েতে চিরাচরিত প্রথা ঘোড়ায় চড়ে আসার বদলে নৌকায় চড়ে এসেছেন রাঘব চাড্ডা।

এদিকে, পরিণীতির কাজিন এবং অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া, তার স্বামী নিক জোনাস এবং মেয়ে মালতি বিয়েতে যোগ দিতে ভারতে আসেননি। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কার মা ডা. মধু চোপড়া। প্রিয়াঙ্কা ইনস্টাগ্রামে পরিণীতিকে বিয়ের শুভেচ্ছা জানিয়েছিলেন।

এই দম্পতি তাদের প্রাক-বিবাহের উৎসব শুরু করেছিলেন দিল্লিতে একটি অনুষ্ঠানের মাধ্যমে।

এরপর সুফি রাত অনুষ্ঠিত হয়। শনিবার সকালে মেহেন্দি অনুষ্ঠানের পর সন্ধায় পরে, অতিথিরা ২২ সেপ্টেম্বর অন্যান্য উৎসবের জন্য উদয়পুরে আসেন। একই দিনে মেহেন্দি অনুষ্ঠান হয়। সন্ধায় অনুষ্ঠিত হয় সংগীত অনুষ্ঠান।

সূত্র : ইন্ডিয়া টুডে



এএফ/০৯