সিলেটে বঙ্গবন্ধু গোল্ডকাপে কানাইঘাট, বঙ্গমাতায় জৈন্তাপুর চ্যাম্পিয়ন

খেলা ডেস্ক


অক্টোবর ০৭, ২০২৩
০২:৪৬ পূর্বাহ্ন


আপডেট : অক্টোবর ০৭, ২০২৩
০২:৪৬ পূর্বাহ্ন



সিলেটে বঙ্গবন্ধু গোল্ডকাপে কানাইঘাট, বঙ্গমাতায় জৈন্তাপুর চ্যাম্পিয়ন
প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট জেলা পর্যায়


বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট ও  বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট জেলা পর্যায়ের ফাইনাল সম্পন্ন হয়েছে।

শুক্রবার (৬ অক্টোবর) বিকেলে সিলেটের আবুল মাল আবদুল মুহিত ক্রীড়া কমপ্লেক্স মাঠে অনুষ্ঠিত হয়েছে।

খেলায় বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্টে ৩-১ গোলে সিলেট সদর উপজেলাকে পরাজিত করে কানাইঘাট উপজেলা চ্যাম্পিয়ন হয়েছে। এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্টে টাইব্রেকারে সদর উপজেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে জৈন্তাপুর উপজেলা।

জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সাখাওয়াত এরশেদের সভাপতিত্বে ও শিক্ষক সঞ্জয় কুমার নাথের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের জেলা প্রশাসক শেখ রাসেল হাসান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের ট্রাফিক পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি এ এস এম কাশেম, জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ, সিলেট জেলা পরিষদের সদস্য মোস্তাক আহমদ পলাশ।

উপস্থিত ছিলেন সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মারুফ আহমদ চৌধুরীসহ উপজেলা শিক্ষা অফিসার ও প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ।

এএন/০৩/০৭১০২৩