টস জিতে ব্যাটিংয়ে শ্রীলঙ্কা

খেলা ডেস্ক


অক্টোবর ১০, ২০২৩
০২:২৮ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ১০, ২০২৩
০২:২৮ অপরাহ্ন



টস জিতে ব্যাটিংয়ে শ্রীলঙ্কা


বিশ্বকাপের নিজেদের দ্বিতীয় ম্যাচে মাঠে নামছে শ্রীলঙ্কা ও পাকিস্তান। মঙ্গলবার (১০ অক্টোবর) হায়দারাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে শ্রীলঙ্কা।

জয় দিয়ে বিশ্বকাপে শুরু করেছে পাকিস্তান। প্রথম ম্যাচে নেদারল্যান্ডসের বিপক্ষে ৮১ রানের দারুণ জয় পেয়েছে বাবর আজমের দল। এই ম্যাচে একটি পরিবর্তন নিয়ে মাঠে নামছে পাকিস্তান। ফকর জামানের জায়গায় দলে সুযোগ পেয়েছেন আবদুল্লাহ শফিক।

অপরদিকে, হার দিয়ে বিশ্বকাপে শুরু করেছে শ্রীলঙ্কা। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ১০২ রানে হেরেছে শ্রীলঙ্কা। এই ম্যাচে শ্রীলঙ্কাও একটি পরিবর্তন নিয়ে মাঠে নামছে। কাসুন রাজিথার জায়গায় দলে সুযোগ পেয়েছেন মহেশ থিকসানা।

পাকিস্তান একাদশ: আবদুল্লাহ শফিক, ইমাম উল হক, বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), সৌদ শাকিল, ইফতিখার আহমেদ, শাদাব খান, মোহাম্মদ নওয়াজ, শাহীন আফ্রিদি, হাসান আলী ও হারিস রউফ।

শ্রীলঙ্কার একাদশ: কুসল পেরেরা, পথুম নিসাঙ্কা, কুসল মেন্ডিস, সাদিরা সামারাবিক্রমা, চরিথ আসালাঙ্কা, ধনঞ্জয়া ডি সিলভা, দাসুন শানাকা, মহেশ থিকসানা, দুনিথ ওয়েললাগে, মাথিশা পাথিরানা,ও দিলশান মাদুশঙ্কা।


এএফ/১১