সীমান্তিক-ইমজা অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

খেলা ডেস্ক


অক্টোবর ১৫, ২০২৩
০২:২৩ পূর্বাহ্ন


আপডেট : অক্টোবর ১৫, ২০২৩
০২:২৩ পূর্বাহ্ন



সীমান্তিক-ইমজা অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন


সিলেটে ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা) আয়োজিত সীমান্তিক-ইমজা অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন হয়েছে। শনিবার (১৪ই অক্টোবর) বিকেলে ইমজা সম্মেলন কক্ষে উদ্বোধনী অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বেসরকারি উন্নয়ন সংস্থা সীমন্তিকের চেয়ারপার্সন শামীম আহমদ ।

ইমজা সভাপতি মাহবুবুর রহমান রিপনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলজার আহমেদের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন অভ্যন্তরীণ ক্রিড়া প্রতিযোগিতার উপ কমিটির আহ্বায়ক কামকামুরাজ্জাক রুনু । বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ইমজার প্রতিষ্ঠাতা সভাপতি আল আজাদ, সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরামুল কবির।

উদ্বোধনী অনুষ্ঠান শামিম আহমদ  বলেন, সীমান্তিক নিরলসভাবে দেশের মানবসম্পদ উন্নয়নে কাজ করছে। দক্ষ জনশক্তি তৈরিতে দেশের হাতেগোনা কয়েকটি সংস্থার অন্যতম সীমান্তিক। দেশের গন্ডি পেড়িয়ে আন্তর্জাতিক পরিমন্ডলে সাফল্যের স্বাক্ষর রাখছে সংস্থাটি। সাংবাদিকদের ক্রীড়া ও সংস্কৃতি চর্চার ক্ষেত্রে সবসময় পাশে থাকার অঙ্গীকার করেন তিনি। তিনি আরও বলেন সবসময় চ্যালেঞ্জের মধ্যেও গণমাধ্যম কর্মীরা তাদের দায়িত্ব পালন করে যাচ্ছেন। পেশাগত দায়িত্বের পাশাপাশি খেলাধুলার মাধ্যমে গণমাধ্যম কর্মীদের মানসিক ও শারীরিক উৎকর্ষ সাধন হচ্ছে।

ইমজার নেতৃবৃন্দ জানান, প্রতিবছর ইমজা ইনডোর ও আউটডোর গেমস আয়োজনের মাধ্যমে সিলেটের সাংবাদিকদের চিত্তবিনোদনের সুযোগ তৈরি করে যাচ্ছে। ইমজার উদ্যোগে শীঘ্রই সাংবাদিকদের নিয়ে ফুটসাল টুর্নামেন্টের আয়োজনের ঘোষণা দেওয়া হয়েছে।

এছাড়াও উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইমজার সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান সিনিয়র সহ সভাপতি চ্যানেল টুয়েন্টিফোরের ব্যুরো প্রধান সজল ছত্রি , ইমজার সাবেক সভাপতি ও যমুনা টেলিভিশনের সিনিয়র ক্যামেরা জার্নালিস্ট আশরাফুল কবির, ইমজার সাবেক সাধারণ সম্পাদক ও এনটিভির সিনিয়র ক্যামেরা জার্নালিস্ট আনিস রহমান, আনন্দ টেলিভিশনের রিপোর্টার টুনু তালুকদার,  নিউজ ২৪ এর ব্যুরো প্রধান সৈয়দ রাসেল, ৭১ টেলিভিশন এর প্রতিবেদক ও ইমজার সহ সাধারণ সম্পাদক সাকিব আহমদ মিঠু,  যমনুা টেলিভিশনের রিপোর্টার নাবিল হোসেন, ডিবিসি নিউজের ক্যামেরা জার্নালিস্ট মুজাম্মেল হক, এখন টেলিভিশনের ক্যামেরা জার্নালিস্ট সেলিম মিয়া সহ ইমজার অন্যান্য নেতৃবৃন্দ।  

এএন/০২/১৫১০২৩