‘কড়ক সিং’ দিয়ে বলিউডে অভিষেক হচ্ছে জয়ার

সিলেট মিরর ডেস্ক


নভেম্বর ১২, ২০২৩
১২:২০ অপরাহ্ন


আপডেট : নভেম্বর ১২, ২০২৩
১২:২১ অপরাহ্ন



‘কড়ক সিং’ দিয়ে বলিউডে অভিষেক হচ্ছে জয়ার


গত বছর নিজের প্রথম বলিউড ছবি ‘কড়ক সিং’-এর শুটিং শুরু করেছিলেন জয়া আহসান। এরই মধ্যে অনিরুদ্ধ রায় চৌধুরী পরিচালিত ছবিটির ফার্স্ট লুক প্রকাশিত হয়েছে। সিনেমা হলে নয়, ওটিটি প্ল্যাটফরম জি-ফাইভে শিগগিরই মুক্তি পাবে হিন্দি ছবিটি। সাধারণত ছবি মুক্তির দিন ১৫ আগে ফার্স্ট লুক প্রকাশ করে ওটিটি প্ল্যাটফর্মগুলো।

ধারণা করা হচ্ছে, এ মাসেই, নয়তো ডিসেম্বরের শুরুতে মুক্তি দেওয়া হবে ‘কড়ক সিং’। জয়া আহসান ছাড়াও ছবিতে অভিনয় করেছেন বলিউডের পঙ্কজ ত্রিপাঠী, সানজানা সাংঘী, পার্বতীসহ অনেকে।

সিনেমাটি পরিচালনা করেছেন ‘পিঙ্ক’ খ্যাত নির্মাতা অনিরুদ্ধ রায় চৌধুরী। আসন্ন সিনেমাটিতে আরো আছেন সানজানা সাংভি ও দক্ষিণের অভিনেত্রী পার্বতী থিরুভোথু।


‘কড়ক সিং’ সম্পর্কে জয়া আহসান বলেন, ‘এ সিনেমায় আমার চরিত্রটা গল্পের অবিচ্ছেদ্য অংশ। যখন সিনেমাটির জন্য আমার কাছে প্রস্তাবটি আসে, তখন থেকেই রোমাঞ্চ কাজ করছিল। আমার সৌভাগ্য সিনেমাটি নির্মাণ করেছেন অনিরুদ্ধ রায় চৌধুরী আর সহ-অভিনেতা পঙ্কজ ত্রিপাঠী। অনেক দিন ধরেই তাদের সঙ্গে কাজ করার ইচ্ছা ছিল আমার।

ভারতীয় সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামার এক প্রতিবেদনে নির্মাতা অনিরুদ্ধ রায় চৌধুরী বলেন, ‘কড়ক সিং সিনেমাটি এ সময়ে এসে গুরুত্বপূর্ণ গল্প হতে যাচ্ছে বলে আমি মনে করি। একজন সাধারণ মানুষের প্রতি সরকারি কর্মকর্তার দায়িত্বের কথা বলবে সিনেমাটি। মানুষের সঙ্গে মানুষের সামাজিক সম্পর্কের গুরুত্ব দেখা যাবে এতে। সম্পর্কের গুরুত্বও দেখা যাবে।’

নির্মাতা আরো বলেন, ‘পঙ্কজ ত্রিপাঠী ও সানজানা সাংভি এর আগে একটি কাজে বাবা ও মেয়ের চরিত্রে দুর্দান্ত অভিনয় করেছেন।

আর এখানে পঙ্কজ ও সানজানার সঙ্গে আরো আছেন জয়া আহসান। সব মিলিয়ে বলা যায় এ সিনেমায় আমি দুর্দান্ত অভিনেতাদের সঙ্গে কাজ করেছি। থ্রিলার আর সম্পর্ক নিয়ে এগিয়ে যাবে করক সিং। আমি মনে করছি সিনেমাটি সমাজে একটি মেসেজ দিতে পারবে।’

সিনেমার গল্পে দেখা যাবে, অ্যামনেশিয়ায় আক্রান্ত শ্রীবাস্তব অতীতের সব ঘটনা ভুলে গেছে। একটা সময় ছোট ছোট স্মৃতি এক করতে চেষ্টা করে সে। হঠাৎ আবিষ্কার করে বড় একটা অর্থনৈতিক অপকর্মের পেছনের একটা সত্য ঘটনা। তা নিয়ে বাধে তুলকালাম। পঙ্কজ ত্রিপাঠী আছেন এই চরিত্রে।



এএফ/০৩