‘শিগগিরই সবার নাম ফাঁস করব’

সিলেট মিরর ডেস্ক


নভেম্বর ১৬, ২০২৩
০৮:১৫ অপরাহ্ন


আপডেট : নভেম্বর ১৬, ২০২৩
০৮:১৫ অপরাহ্ন



‘শিগগিরই সবার নাম ফাঁস করব’
-তানজিন তিশা


অসুস্থতা ও আত্মহত্যার চেষ্টা নিয়ে অবশেষে মুখ খুলেছেন টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। আজ সকাল থেকে তার আত্মহত্যার চেষ্টা নিয়ে বেশ কিছু সংবাদ প্রকাশ হয় বিভিন্ন গণমাধ্যমে।

বিষয়টি নিয়ে আজ সন্ধ্যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দিয়েছেন এই অভিনেত্রী। তার ভেরিফায়েড ফেসবুক পেজে তিনি লেখেন, ‘আজকে কিছু ভুল নিউজ দেখতে পেলাম এবং সে বিষয়টি আমি সবাইকে পরিষ্কার করতে চাই।

আসল বিষয়টি হলো, গত রাতে আমার ফুড পয়জনিং-এর পরে কিছু ব্যাপারে আমার খারাপ অবস্থা ছিল তাই আমি একটা স্লিপিং পিল খাই এবং তার সাইডইফেক্ট হিসেবে আমার বমি হয় এবং হাসপাতালে গিয়ে প্রাথমিক চিকিৎসা নিই। আমি এখন সম্পূর্ণ সুস্থ।’

নিজের শক্ত হয়ে যাওয়া প্রসঙ্গে বলেন, ‘আরো একটা বিষয় বলতে চাই, আমার বাবা গত দুই বছর আগে মারা যায় এবং বিষয়টি আমাকে এতটাই শক্ত করে যে এ ধরনের পদক্ষেপ আমি এ রকম কোনো মানুষ অথবা যেকোনো মানুষের জন্যই জীবনে নেব না।’

তিনি আরো যোগ করে বলেন, ‘সবাইকে একটি বিষয় বলতে চাই, যেটা আগেও বলেছি, আর্টিস্টদের একটা ব্যক্তিগত জীবন আছে।


আরও পড়ুন

তানজিন তিশার আত্মহত্যা চেষ্টা?


সেই ব্যক্তিগত জীবন নিয়ে আপনারা যদি কথা বলেন তাতে আমার বিন্দুমাত্র আপত্তি নেই। কিন্তু আমি একটি বিষয় বলতে চাই, ব্যক্তিগত জীবন নিয়ে আমারও হয়তো কখনো কিছু বলার থাকতে পারে। যদি থাকে এবং যারা আমার ক্ষতি করার চেষ্টা করছে মিডিয়ার কিছু মানুষ তাদের প্রত্যেকের নাম উল্লেখ করে স্পেশালি আমার ফিমেল-মেল কো-আর্টিস্ট, আমার ডিরেক্টর, আমার পার্সোনাল লাইফের মানুষ, যারা যারা আমার ক্ষতি করেছেন অথবা করার চেষ্টা করছেন তাদের প্রত্যেকটা মানুষের নাম মেনশন করে অতি শীঘ্রই আমার শুভাকাঙ্ক্ষীদের জন্য সাংবাদিক ভাই-বোনদের সাথে বসে প্রেস কনফারেন্স করব। ধন্যবাদ।

এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক বেশ কয়েকটি সূত্র জানায়, ছোট পর্দার আরেক অভিনেতা মুশফিক আর ফারহানের সঙ্গে বছর দেড়েক প্রেম এই অভিনেত্রীর। কিন্তু ছয় মাস ধরে তাদের সম্পর্কের অবনতি ঘটে। সেই অবনতি থেকেই গতকাল মধ্যরাতে ঘুমের ওষুধ খান এই অভিনেত্রী।


এএফ/১৫