ঢাকায় আসছেন শাকিবের মার্কিন নায়িকা

সিলেট মিরর ডেস্ক


নভেম্বর ২৩, ২০২৩
০৭:০৬ অপরাহ্ন


আপডেট : নভেম্বর ২৩, ২০২৩
০৭:০৬ অপরাহ্ন



ঢাকায় আসছেন শাকিবের মার্কিন নায়িকা

কোর্টনি কফি। -ফাইল ছবি


ঢাকায় আসছেন শাকিব খানের চলচ্চিত্র ‘রাজকুমার’র নায়িকা কোর্টনি কফি। কারণ আগামী মাসেই শুরু হচ্ছে চলচ্চিত্রটির কাজ। 

গত বছর শাকিবের জন্মদিনে (২৮ মার্চ) নিউইয়র্কে হয়েছিল ‘রাজকুমার’ ছবির মহরত। দেড় বছর পর শুরু হচ্ছে চলচ্চিত্রটির কাজ। ছবিটির শুটিংয়ের তারিখ ঘোষণা করেছেন এর প্রযোজক আরশাদ আদনান।

রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের জন্মদিন আগামী ১০ ডিসেম্বর। আর বিশেষ এদিনে ‘রাজকুমার’ সিনেমার শুটিং শুরু করতে চান তার ছেলে আরশাদ আদনান।

তার ভাষ্য, ‘‘আমরা ‘রাজকুমার’র শুটিং ডেট ফাইনাল করেছি। আগামী ১০ ডিসেম্বর থেকে শুটিং শুরু হবে। আসলে এই তারিখটা আমরা চূড়ান্ত করেছি এ কারণে, এদিন আমার বাবা মহামান্য রাষ্ট্রপতির জন্মদিন। তার প্রতি সম্মান জানিয়ে দিনটি চূড়ান্ত করা।’’

হিমেল আশরাফের পরিচালিত এ ছবির প্রি-প্রডাকশনের কাজ শেষ হয়েছে। হিমেল আশরাফ বলেন, ‘কিছুদিন আগে আমেরিকা গিয়েছিলাম। কোর্টনি কফি মোটামুটি বাংলা শিখে নিজেকে প্রস্তুত করেছেন। তিনি ঢাকায় আসবেন। কিন্তু কবে আসবেন এটি এখনও চূড়ান্ত হয়নি। আরও যারা অভিনয় করবেন শুটিংয়ের আগে নাম জানানো হবে।’ 

জানা যায়, ডিসেম্বরের ১০ তারিখ থেকে ঢাকায় শুটিং শুরু হবে। এরপর পাবনা, মানিকগঞ্জ, গাজীপুরে শুটিং হবে। জানুয়ারিতে টিম নিয়ে আমেরিকায় কাজ চলবে। 

এদিকে, ‘প্রিয়তমা’ সিনেমার সাফল্যের পর শাকিব খান, প্রযোজক আরশাদ আদনান ও পরিচালক হিমেল আশরাফ ‘ত্রয়ী জুটি’র আখ্যা পেয়েছেন। এই ত্রয়ীর যৌথ প্রচেষ্টাতেই ‘রাজকুমার’ মুক্তি পাবে আগামী ঈদুল ফিতরে।



এএফ/১৩