আর্জেন্টিনার ক্লাবের বিপক্ষে ফিফায় জামালের অভিযোগ

খেলা ডেস্ক


মার্চ ০৫, ২০২৪
০১:২২ পূর্বাহ্ন


আপডেট : মার্চ ০৫, ২০২৪
০১:২২ পূর্বাহ্ন



আর্জেন্টিনার ক্লাবের বিপক্ষে ফিফায় জামালের অভিযোগ


আর্জেন্টিনার তৃতীয় বিভাগের ক্লাব সোল দে মায়োর সঙ্গে দেড় বছরের চুক্তি ছিল বাংলাদেশ অধিনায়ক জামাল ভুঁইয়ার। কিন্তু ছয় মাস না পেরোতেই চুক্তি ভঙ্গ করে বাংলাদেশের ক্লাব আবাহনীতে নাম লিছেন এই মিডফিল্ডার। সোল দে মায়োর সঙ্গে মাসিক সাড়ে ১২ হাজার ডলার চুক্তি করেছিলেন জামাল।

কিন্তু অভিযোগ আছে, এক মাসেরও বেতন পাননি তিনি। শুধুমাত্র আর্জেন্টিনায় থাকা এবং খাবারের অর্থ যোগান দিয়েছে ক্লাবটি। যার কারণে ফিফায় অভিযোগ করেন জামাল। এরই প্রেক্ষিতে সোল দে মায়োকে কারণ দর্শানো নোটিশ দিয়েছে ফিফা।

ক্লাবটি থেকে বেতন না পাওয়ায় ফিফায় অভিযোগ করার ব্যাপার জামাল বলেছেন,'হ্যাঁ, বেতন না পেয়ে আমি অভিযোগ করেছি।' জামালের বয়স বাড়ার সঙ্গে ধার কমেছে পারফরম্যান্সে। যেকারনে তাঁকে নিয়ে অন্য ক্লাবগুলোর আগের সেই চাহিদা নেই। তবে আবাহনীর সঙ্গে যোগাযোগ করে নতুন ঠিকানা খুঁজে নিয়েছেন জামাল।

প্রিমিয়ার লিগের দ্বিতীয় পর্বে খেলবেন আবাহনীর জার্সিতে। যদিও আন্তর্জাতিক ছাড়পত্র না পাওয়া পর্যন্ত আকাশি-নীলদের হয়ে খেলতে পারবেন না তিনি। জামাল নিজেই চুক্তি বাতিল করে ফেরায় ছাড়পত্র পাওয়া নিয়ে জটিলতা আছে। তবে সেই জটিলতা কেটে যেতে পারে ফিফার হস্তক্ষেপে। 

এএন/০২