শাহরুখ ইনস্টাগ্রাম থেকে কত টাকা আয় করেন?

সিলেট মিরর ডেস্ক


এপ্রিল ০১, ২০২৪
০৩:৩২ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ০১, ২০২৪
১১:৫১ অপরাহ্ন



শাহরুখ ইনস্টাগ্রাম থেকে কত টাকা আয় করেন?

শাহরুখ ইনস্টাগ্রাম কত টাকা আয় করেন?


শাহরুখ খান এমন একটি নাম, যার বিশ্বজুড়ে রয়েছে অগণিত ভক্ত-অনুরাগী। বিশ্বের অন্যতম জনপ্রিয় সুপারস্টার তিনি। সামাজিক মাধ্যমেও রাজত্ব শাহরুখের। বর্তমানে ইনস্টাগ্রামে তাঁর অনুসারীর সংখ্যা ৪৬.৫ মিলিয়ন।

সিনেমার প্রচার বা বিজ্ঞাপনের জন্য এ মাধ্যমকে ব্যবহার করে থাকেন তারকারা। শাহরুখ খানও ব্যতিক্রম নন। বাণিজ্যিক কাজে ইনস্টাগ্রামে প্রতি পোস্টের জন্য মোটা অঙ্কের অর্থ নিয়ে থাকেন বলিউড বাদশাহ।সিয়াসাত ডটকমের প্রতিবেদন অনুসারে, ২০২০ সালে শাহরুখ খান ইনস্টাগ্রামে প্রতি পোস্টের জন্য ৮০ লাখ থেকে এক কোটি রুপি নিতেন।

মাঝের কয়েক বছরে শাহরুখ খানের জনপ্রিয়তা ও প্রভাব আরও বেড়েছে। সাধারণভাবে ইনস্টাগ্রাম পোস্টের জন্যও অর্থের পরিমাণ বাড়িয়েছেন তিনি। এখন প্রতি পোস্টের জন্য শাহরুখ খান এক কোটি রুপির বেশি নিয়ে থাকেন। কিছু কিছু ক্ষেত্রে সংখ্যাটা দুই কোটিও ছাড়িয়ে যায়।

এ ছাড়া নিজের ব্র্যান্ডিং প্রমোশন, বিজ্ঞাপনের আয় তো রয়েছেই।

দীর্ঘ সাড়ে চার বছর ‘পাঠান’ ও ‘জওয়ান’-এর মতো দুটি অলটাইম ব্লকবাস্টার দিয়ে পর্দায় ফিরেছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। গত বছর অপ্রতিদ্বন্দ্বী হিসেবে বক্স অফিসে শীর্ষ ব্যবসা সফল অভিনেতা তিনি। রাজকুমার হিরানির সঙ্গে দিয়েছেন ‘ডানকি’র মতো হিট সিনেমা। নিজের হারানো রাজত্ব কায়েম করেছেন কিং খান।

শাহরুখকে সামনে দেখা যাবে সুজয় ঘোষ পরিচালিত এক সিনেমায় যার নাম রাখা হয়েছে ‘কিং’। সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন শাহরুখকন্যা সুহানা খান। এতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে হাজির থাকছেন শাহরুখ। এরপরই নিজের আগামী চলচ্চিত্রের কাজ শুরু করবেন তিনি।

জিসি ৩