‘হিট স্ট্রোক’ আক্রান্ত হাসপাতালে শাহরুখ

সিলেট মিরর ডেস্ক


মে ২৩, ২০২৪
০৩:৩৫ পূর্বাহ্ন


আপডেট : মে ২৩, ২০২৪
০৩:৩৫ পূর্বাহ্ন



‘হিট স্ট্রোক’ আক্রান্ত হাসপাতালে শাহরুখ


বুধবার দুপুরে আচমকাই অসুস্থ হওয়ায় হাসপাতালে ভর্তি করা হয়েছিল শাহরুখ খানকে। মঙ্গলবার নিজের দল কলকতা নাইট রাইডার্স আইপিএল ফাইনালে ওঠার ম্যাচ দেখেন কিং খান। এরপরই অসুস্থ হয়ে পড়েন।

জানা গেছে, গরমে 'হিট স্ট্রোক' হয়েছে শাহরুখের।

বর্তমানে তিনি আহমেদাবাদের একটি হাসপাতালে ভর্তি রয়েছেন। সেখানেই চিকিৎসা চলছে তার।

তবে বুধবার (২২ মে) রাতে পাওয়া খবর অনুযায়ী, ভাল আছেন শাহরুখ। মুম্বইয়ে ফিরছেন বৃহস্পতিবারই। যদিও রবিবার চেন্নাইয়ে আইপিএল ফাইনালে হাজির থাকবেন কি না তা নিশ্চিত নয়।

শাহরুখের ঘনিষ্ঠ এক বন্ধু সংবাদমাধ্যমে বলেছেন, ‘গরমের কারণেই অসুস্থ হয়ে পড়েছিল শাহরুখ। বুধবার সকাল থেকেই প্রচণ্ড জ্বর ছিল ওর। ঝুঁকি না নিয়ে হাসপাতালে ভর্তি করানো হয়। এখন ও ঠিক আছে। মুম্বই যাচ্ছে বৃহস্পতিবারই।’ 

শাহরুখের অসুস্থতার খবর পেয়ে আমদাবাদে গিয়েছেন তাঁর স্ত্রী গৌরী খান।

আপাতত শাহরুখ এক সপ্তাহ বিশ্রাম নেবেন বলে জানা গিয়েছে। মুম্বই ফিরে পরের সাত দিন তিনি কোনও কাজ করবেন না। তবে চার দিন পরেই আইপিএল ফাইনাল। নামবে তাঁরই দল কলকাতা নাইট রাইডার্স। শাহরুখ মাঠে থাকলে সাধারণত কেকেআর হারে না। দলের ক্রিকেটারেরাও চান শাহরুখ গ্যালারিতে থাকুন। কিন্তু শারীরিক কারণে বলিউড অভিনেতাকে মাঠে দেখা যাবে কি না, তা নিয়ে জল্পনা শুরু হয়েছে।

ওই সূত্রের দাবি, বুধবার শাহরুখের ছেলে আরিয়ান তাঁর ওয়েব সিরিজ়‌ ‘স্টারডম’-এর শুটিং শেষ হওয়ার পর বাবার অসুস্থতার খবর পান। আরিয়ান এবং মেয়ে সুহানা সঙ্গে সঙ্গে আমদাবাদে চলে যেতে চেয়েছিলেন। কিন্তু শাহরুখই তাঁদের বাধা দেন। জানান, তিনি সুস্থ আছেন এবং বৃহস্পতিবার মুম্বই ফিরছেন।

মঙ্গলবার আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল কেকেআর এবং হায়দরাবাদ। আইপিএলের প্রথম কোয়ালিফায়ার ছিল সেটি। সেই ম্যাচে ৮ উইকেটে জেতে কেকেআর। মাঠে উপস্থিত ছিলেন শাহরুখ। কেকেআর জেতার পর শাহরুখকে মাঠ প্রদক্ষিণ করতেও দেখা যায়। সূত্রের খবর, প্রচণ্ড গরমে বাদশা অসুস্থ বোধ করেন। তাঁর লু (গরম হাওয়া) লেগে গিয়েছে, শরীরে জলের পরিমাণ কমে আসায় আর দেরি না করে হাসপাতালে ভর্তি করানোর সিদ্ধান্ত নেওয়া হয়।


এএফ/০১