বিকেএসপি চ্যাম্পিয়ন, নিকলী সুইমিং ক্লাব রানার্স আপ

মিরর স্পোর্টস ডেস্ক


মে ২৯, ২০২৪
০৩:১৭ পূর্বাহ্ন


আপডেট : মে ২৯, ২০২৪
০৩:৩৫ পূর্বাহ্ন



বিকেএসপি চ্যাম্পিয়ন, নিকলী সুইমিং ক্লাব রানার্স আপ
৩৬তম জাতীয় বয়সভিত্তিক সাঁতার প্রতিযোগিতা


যুব ও ক্রীড়া মন্ত্রী নাজমুল হাসানের হাত থেকে চ্যাম্পিয়ন ট্রফিটা হাতে নিয়েই উল্লাসে ফেঁটে পড়েন বিকেএসপির সাঁতারুরা। সাইফ পাওয়ার টেক ৩৬তম জাতীয় বয়সভিত্তিক সাঁতারে চ্যাম্পিয়ন বিকেএসপি মোট ৮৪টি সোনা, ৫৭টি রুপা ও ১৬টি ব্রোঞ্জ পেয়ে চ্যাম্পিয়ন হয়েছে। ৫টি সোনা, ৭টি রূপা ও ২২টি ব্রোঞ্জ পেয়ে রানার্স আপ হয়েছে কিশোরগঞ্জ নিকলী সুইমিং ক্লাব। 

ছেলেদের বিভাগে সেরা সাঁতারু হয়েছেন বিকেএসপির মোহাম্মদ তোফায়েল। তিনি জিতেছেন ৯টি সোনা ও ১টি রুপা। এর মধ্যে ২টি ইভেন্টে নতুন জাতীয় রেকর্ডও রয়েছে কিশোরগঞ্জের নিকলীর এই সাঁতারুর।

মেয়েদের বিভাগে সেরা সাঁতারু হয়েছেন অ্যানি আক্তার। বিকেএসপির এই সাঁতারু ১২টি সোনা জিতেছেন। এর মধ্যে ৫টিতেই গড়েছেন নতুন জাতীয় রেকর্ড। 

সেরা সাঁতারু হতে পেরে খুশি তোফায়েল বলেন, ‘আত্মবিশ্বাস ছিল, সেরা সাঁতারু হতে পারব। প্রস্তুতি ভালো ছিল। অনেকগুলো ইভেন্টে অংশ নিয়ে কষ্ট হয়েছে। কিন্তু সেরা হয়ে তা ভুলে গেছি। দেশের হয়ে এসএ গেমসে সোনা জিততে চাই।’ অ্যানি বলেন, ‘দ্বিতীয় দিন পিছিয়ে পড়েছিলাম। ভেবেছিলাম এবার হয়তো সেরা হতে পারব না। কিন্তু পরের দুই দিন সেরা টাইমিং করেছি। শেষ পর্যন্ত সেরা হতে পেরে খুব ভালো লাগছে।’ 

প্রতিযোগিতা শেষ বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী নাজমুল হাসান। উপস্থিত ছিলেন বাংলাদেশ সাঁতার ফেডারেশনের সভাপতি এডমিরাল এম নাজমুল হাসান, সাধারণ সম্পাদক মোল্লা বদরুল সাইফ।

এএন/০১