শ্রীমঙ্গলে জমি নিয়ে বিরোধের জেরে খু ন

শ্রীমঙ্গল প্রতিনিধি


জুলাই ১২, ২০২৪
১১:২৭ অপরাহ্ন


আপডেট : জুলাই ১২, ২০২৪
১১:২৭ অপরাহ্ন



শ্রীমঙ্গলে জমি নিয়ে বিরোধের জেরে খু ন


মৌলভীবাজারের শ্রীমঙ্গলে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় ইমাদ উদ্দিন রকিব (৪৪) নামে এক শিক্ষানবীশ আইনজীবী খুন হয়েছেন। আহত হয়েছেন ১ জন। এ ঘটনায় পুলিশ দুই নারীকে আটক করেছে। 

আজ শুক্রবার (১২ জুলাই) সকালে সিন্দুরখার ইউনিয়নের তেলিআবদা কোনাগাও গ্রামে এ ঘটনাটি ঘটে।

পুলিশ জানায়, উপজেলার সিন্দুরখার ইউনিয়নের তেলিআবদা কোনাগাও গ্রামের খলিল মিয়া ও আজিম উদ্দিনের মধ্যে জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এ নিয়ে গ্রাম্য সালিসে সমাধান না হয়ে আদালতে মামলাও হয়। শুক্রবার সকালে আজিম উদ্দিনের তিন ছেলে  বিরোধপূণ জমিতে হাল চাষ করতে গেলে উভয় পক্ষ বিবাদে জড়ায়। এক পর্যায় প্রতিপক্ষের দেশীয় অস্ত্রের আঘাতে আজিম উদ্দিনের ছোট ছেলে ইমাদ উদ্দিন রকিব, হেলাল উদ্দিন আহত হন। তাদের উদ্ধার করে শ্রীমঙ্গল উপজেলা ৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক ইমাদ উদ্দিন রকিবকে মৃত ঘোষনা করেন। হেলাল উদ্দিনকে গুরুতর আহতবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় জানান মৃত দেহটি ময়নাতনদের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে এ ঘটনায় দুইজনকে জিজ্ঞেস করার জন্য আটক করা হয়েছে এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে



জিকে-০১/এএফ-০৬