চতুর্থ দিনে ২১৬০০ পরিবারে গেল সিসিকের খাদ্যসামগ্রী

নিজস্ব প্রতিবেদক


এপ্রিল ০৪, ২০২০
১২:২২ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ০৪, ২০২০
০৩:২৮ পূর্বাহ্ন



চতুর্থ দিনে ২১৬০০ পরিবারে গেল সিসিকের খাদ্যসামগ্রী

 

চতুর্থ দিনে সিলেটের নিম্ন আয়ের মানুষ ও শ্রমজীবীদের জন্য গঠিত সিসিকের খাদ্যফান্ডের খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। আজ শুক্রবার (৩ এপ্রিল) নগরের আটটি ওয়ার্ডের প্রায় ২১৬০০টি পরিবারের হাতে এসব খাদ্যসামগ্রী তুলে দেন স্থানীয় কাউন্সিলরা।

আজ শুক্রবার বিকেল  চারটায়  নগরের ৩, ১৩ , ১৮, ১৯ , ২০,  ২৪ ও ২৫ নম্বর ওয়ার্ড এবং সন্ধ্যায় ২৭ নম্বর ওয়ার্ডের গরিব ও নিম্ন আয়ের মানুষদের এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। ছয়টি ওয়ার্ডের প্রায় ২১৬০০ পরিবার এ খাদ্যসামগ্রী পেয়েছে। খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেল, পেঁয়াজ, আলু ও লবণ। 

এসময় উপস্থিত ছিলেন, কাউন্সিলর এ কে এ লায়েক, শান্তনু দত্ত সনতু, এবিএম জিল্লুর রহমান, এসএম শওকত আমিন তৌহিদ, মো. আজাদুর রহমান আজাদ, সোহেল আহমদ রিপন, তাকবির ইসলাম পিন্টু, আজম খান ও শাহানারা বেগম। 

এ উদ্যোগের বিষয়ে আরিফুল হক চৌধুরী জানান, আজ চতুর্থ দিনের মতো নগরের আটটি ওয়ার্ডের প্রায় ২১৬০০ পরিবারে সিসিকের খাদ্যফান্ডের খাদ্যসামগ্রী তুলে দেওয়া হয়েছে। পর্যায়ক্রমে সিলেটের বাকি ওয়ার্ডের গরিব ও নিম্নআয়ের মানুষের মধ্যে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হবে। সিলেটের ব্যবসায়ী, প্রবাসী, বিত্তবান ও সিসিকের নিজস্ব ফান্ডের তহবিলের অর্থ থেকে এসব খাদ্যসামগ্রী ক্রয় করা হয়।

জানা যায়, এর আগে গত ২৯ মার্চ মেয়র আরিফুল হক চৌধুরী সিলেট সিটি করপোরেশনের পক্ষ থেকে শ্রমজীবী অসহায় মানুষের জন্য খাদ্য ফান্ড গঠনের সিদ্ধান্ত নেন। এই ফান্ডে নিজের এক মাসের সম্মানী ভাতা প্রদানসহ সিলেট সিটি করপোরেশনের বিভিন্ন কাউন্সিলরও তাদের সম্মানীর একটি অংশ প্রদানের প্রতিশ্রুতি দেন। এছাড়া সিলেট সিটি করপোরেশনের কর্মকর্তা-কর্মচারীরা নিজেদের একদিনের বেতন এ ফান্ডে দেন।

এনএইচ/এনপি-০৬/বিএ-১১