ফেঞ্চুগঞ্জে মাহমুদ উস সামাদের পক্ষ থেকে ত্রাণ বিতরণ

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি


এপ্রিল ০৬, ২০২০
০৩:০০ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ০৬, ২০২০
০৩:০০ পূর্বাহ্ন



ফেঞ্চুগঞ্জে মাহমুদ উস সামাদের পক্ষ থেকে ত্রাণ বিতরণ

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া দরিদ্র ও কর্মহীন  মানুষের জন্য সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরীর ব্যক্তিগত পক্ষ থেকে ফেঞ্চুগঞ্জে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ রবিবার (৫ এপ্রিল) উপজেলার ফেঞ্চুগঞ্জ, মাইজগাঁও, ঘিলাছড়া, উত্তর কুশিয়ারা এবং উত্তর ফেঞ্চুগঞ্জের বিভিন্ন স্থানে উপস্থিত হয়ে তিনি কর্মহীন ও নিম্ন আয়ের মানুষের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ করেন।

উপজেলায় খাদ্যসামগ্রী বিতরণকালে সাংসদ মাহমুদ উস সামাদ চৌধুরী বলেন, দেশকে করোনাভাইরাস থেকে মুক্ত রাখতে বর্তমান সরকার যে উদ্যোগ নিয়েছে তা বাস্তবায়ন করতে সকল স্তরের জনসাধারণের প্রাশসনকে সহযোগিতা করতে হবে।

তিনি বলেন, করোনাভাইরাসের বিস্তার রোধ করতে প্রত্যেক নাগরিকের দায়িত্ব নিজ নিজ ঘরে থাকা। সচেতনতার মধ্য দিয়ে এ রোগ থেকে মুক্ত থাকা সম্ভব। সরকারের নির্দেশনা মেনে চললে ইনশাআল্লাহ করোনাভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব হবে।

তিনি আরও বলেন, বর্তমান সরকার কর্মহীন লোকদের মধ্যে প্রচুর ত্রাণসামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছেন। আমার পক্ষ থেকেও এ কার্যক্রম অব্যাহত থাকবে।

বিভিন্ন স্থানে খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মিসবাহ আহমদ চৌধুরী, রাজু আহমদ রাজা, ঘিলাছড়া ইউপির চেয়ারম্যান হাজী লেইছ চৌধুরী, উত্তর কুশিয়ারা ইউপির চেয়ারমান আহমদ জিলু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল কয়েস, আব্দুল হাই খছরু, দপ্তর সম্পাদক মাহফুজুর রহমান জাহাঙ্গীর, বিজন দেবনাথ, মাইজগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মইন উদ্দিন, আব্দুল মালিক সাইস্তা, রিতেশ দে, লোকমান আহমদ লছমান, নুরুল ইসলাম পংকি, আব্দুল কাইয়ূম, দুলা মিয়া, মাহবুবুল ইসলাম চৌধুরী,  ছাত্রলীগের সভাপতি জুনেদ আহমদ, সাধারণ সম্পাদক ফারহান ছাদিক প্রমুখ।