সুনামগঞ্জে নিরাপদ দূরত্বে থেকে ত্রাণ গ্রহণ

সুনামগঞ্জ প্রতিনিধি


মার্চ ২৮, ২০২০
০৬:৫৭ অপরাহ্ন


আপডেট : মার্চ ২৮, ২০২০
০৬:৫৭ অপরাহ্ন



সুনামগঞ্জে নিরাপদ দূরত্বে থেকে ত্রাণ গ্রহণ

করোনার সংক্রমণে সুনামগঞ্জে ত্রাণ বিতরণেও সচেতনতা লক্ষ্য করা গেছে। আজ শনিবার (২৮ মার্চ) দুপুরে জেলা স্টেডিয়ামে হতদরিদ্র ৩০০ পরিবারের মধ্যে চাল, ডাল, তেলসহ নিত্যপণ্য বিতরণ করেছে সুনামগঞ্জ চেম্বার অব কমার্স। এ সময় সংশ্লিষ্টরা ত্রাণ গ্রহিতাদের তিন ফুট দূরে দূরে অবস্থান করে ত্রাণ গ্রহণের আহ্বান জানালে হতদরিদ্র লোকজন নিয়ম মেনে তিন ফুটে দূরত্বে দাঁড়িয়ে ত্রাণ গ্রহণ করেন।

 

সুনামগঞ্জ চেম্বার অব কমার্স করোনাভাইরাসে জীবন থমকে যাওয়া নিম্ন আয়ের শ্রমজীবী ৩০০টি পরিবারকে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলুসহ খাদ্যসামগ্রী প্রদান করে।

 

ত্রাণ বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলার প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ। এ সময় তিনি ত্রাণ গ্রহিতা হতদরিদ্রদের উদ্দেশে বলেন, করোনা মোকাবেলায় আতঙ্ক ও গুজব নয়, সচেতনভাবে ঘরে থেকে সামাজিক দূরত্ব মেনে তা মোকাবেলা করতে হবে। তিনি জনগণকে বিনা প্রয়োজনে ঘর থেকে বের না হওয়ার আহ্বান জানান।

 

এ সময় উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খ্য়ারুল হুদা চপল, সুনামগঞ্জ চেম্বার অব কর্মাসের পরিচালক খন্দকার মঞ্জুর আহমদ, সুনামগঞ্জ পৌরসভার সাবেক মেয়র নুরুল ইসলাম বজলু, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল হোসেন প্রমুখ।