করোনায় আক্রান্ত জগন্নাথপুরের আরেক তরুণ

জগন্নাথপুর প্রতিনিধি


এপ্রিল ২৫, ২০২০
১০:১৪ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ২৫, ২০২০
১০:১৪ অপরাহ্ন



করোনায় আক্রান্ত জগন্নাথপুরের আরেক তরুণ

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় ১৭ বছর বয়সী আরেক তরুণের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। তাকে বাড়িতে রেখে চিকিৎসা দিচ্ছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যালয়ের স্বাস্থ্যকর্মীরা।

আজ শনিবার (২৫ এপ্রিল) এ তথ্য নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মধু সুদন ধর।

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, উপজলার আশারকান্দি ইউনিয়নের পাঠকুড়া গ্রামের ওই তরুণ গত ১৭ এপ্রিল ঢাকা থেকে জগন্নাথপুরে নিজ গ্রামে আসেন। ২১ এপ্রিল স্বাস্থ্য বিভাগের কর্মীরা বাড়িতে গিয়ে তার নমুনা সংগ্রহ করেন। গত ২৪ এপ্রিল নমুনা সংগ্রহের প্রতিবেদনে ওই তরুণের শরীরে করোনা পজিটিভ শনাক্ত হয়।

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মধু সুধন ধর বলেন, করোনাভাইরাস পজিটিভ তরুণের বাড়িতে গিয়ে আজ শনিবার (২৫ এপ্রিল) তার স্বাস্থ্যের খোঁজখবর নিয়ে দেখা গেছে তার শারীরিক অবস্থা বেশি খারাপ নয়। তাই আমরা তাকে তার নিজ বাড়িতে আইসোলেশনে রেখে চিকিৎসা দিচ্ছি। ওই তরুণের বাড়িসহ আশপাশের ৮টি বাড়ি লকডাউনে রাখা হয়েছে।

তিনি বলেন, করোনা পজিটিভ তরুণের বিষয়ে আমরা সার্বক্ষণিক খোঁজ-খবর রাখব। প্রয়োজন হলে তাকে সিলেট শহীদ শামসুদ্দিন হাসপাতালে পাঠানো হবে।

জগন্নাথপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহ্ফুজুল আলম মাসুম বলেন, করোনা পজিটিভ তরুণের বাড়িসহ ৮টি বাড়ি লকডাউন করা হয়েছে। প্রশাসনের পক্ষ  থেকে এসব বাড়িতে সহায়তা প্রদান করা হবে।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার উপজেলার নারায়ণগঞ্জ থেকে আসা আরেক তরুণ করোনা শনাক্ত হলে তাকে সিলেট শহীদ শামসুদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়।

 

এএ/আরআর